২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:১২/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ২:১২ পূর্বাহ্ণ

 বেনাপোলে বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ পাসপোর্ট যাত্রী আটক

     

প্রকাশিত: ১০:৩৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

বেনাপোল প্রতিনিধি

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা ২২ ফেব্রুয়ারী (শুক্রবারা) দুপুর ৩ টার সময় বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর গ্রাম থেকে বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর গ্রামে এক পাসপোর্টযাত্রী বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল ক্যাম্পের কোম্পানী কমন্ডার সুবেদার মিজানুর রহমানের নেতৃত্ব অভিযান চালিয়ে ভারতীয় উন্নত মানের ৩৩ পিস মোবাইলসহ মোঃ আরিফ হোসেন (৩৫) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করা হয়। তার পাসপোর্ট নং- বি ডাব্লিউ-০৪২০৩০৯। আটক আরিফ ঢাকা জেলার দক্ষিন কেরানিগঞ্জ থানার ফজলুল হকের ছেলে। আটককৃত ভারতীয় মোবাইলের আনুমানিক বাজার মূল্য ৭ লক্ষ ৩০ হাজার টাকা বলে বিজিবি জানায়।
যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজরুল ইসলাম জানান, বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর এলাকা থেকে ৩৩ পিস ভারতীয় মোবাইলসহ আরিফ হোসেন নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করা হয়েছে। আটককৃতকে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানায় সোর্পদ করা হবে।
বেনাপোলে ৩০ লাখ টাকার ভারতীয় শাড়ী ও ঔষধের চালান আটক
বেনাপোল প্রতিনিধি : খুলনা-২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর অধীনস্থ পুটখালী বিওপি’র ক্যাম্পের একটি টহল দল ২২ ফেব্রুয়ারী (শুক্রবার) ১১ টার সময় বিপুল পরিমান ভারতীয় শাড়ী ও ঔষধের চালান আটক করছে।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে  বেনাপোল বারপোতা গ্রামস্থ মাঠের মধ্যে অভিযান চালিয়ে ১১ গাইটে থাকা ১৯০ পিস বিভিন্ন প্রকারের উন্নতমানের ভারতীয় শাড়ী, ৭০ হাজার পিস ডাইক্লোপার এম ট্যাবলেট এবং ৫ লক্ষ ৯০হাজার পিস ঈঊঘওক-ত ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত মালামালের মূল্যমান ৩০লক্ষ  টাকা।
খুলনা-২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার (পিবিজিএমএস) জানান, বেনাপোল পোর্টথানাধীন বারোপোতা সীমান্ত থেকে ১১ গাইটে থাকা ১৯০ পিস বিভিন্ন প্রকারের উন্নতমানের ভারতীয় শাড়ী, ৭০ হাজার পিস ডাইক্লোপার এম ট্যাবলেট এবং ৫ লক্ষ ৯০হাজার পিস ঈঊঘওক-ত ট্যাবলেট উদ্ধার করা  হয়েছে। জব্দকৃত মালামাল বেনাপোল কাস্টস হাউসে জমা দেওয়া হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply