২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:০০/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ

পটিয়ায় বেঁড়িবাধ ও স্মুইচ গেইট উদ্বোধনে সামশুল হক এমপি দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার

     

পটিয়ায় পানি উন্নয়ন বোর্ডের অধীনে সাড়ে তিন কোটি টাকা ব্যায়ে ৩.৮৫ কিলোমিটার দীর্ঘ বহুল প্রতিক্ষীত বাকখাইন-ভান্ডালগাও স্মুইচ গেইট ও বেড়িবাঁধের কাজ সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে এর শুভ উদ্বোধন করেন পরিকল্পনা, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি।
এ উপলক্ষে কাশিযাইশ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: জহির চৌধুরীর সভাপতিত্বে অয়েজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিন জেলা আ’লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ কুমার সাহা, জেলা স্থানীয় সরকার অধিদপ্তরের নির্বাহী কর্মকর্তা শাহ আলমগীর, দক্ষিন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও সংসদ সদস্যের উন্নয়ন সমন্ময়কারী দেবব্রত দাশ, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ফোরকান চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের নেতা আজিমুল হক, কাশিয়াইশ ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, আশিয়া ইউপি চেয়ারম্যান এম এ হাসেম, উপজেলা যুবলীগ সভাপতি বেলাল উদ্দিন, শিক্ষানুরাগী ছগির চৌধুরী, রুপন শীল, মোজাম্মেল হক রাজধন, এম এজাজ চৌধুরী, নুরুল হুদা খান, সুকুমার মল্লিক, মনজুর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি কোরবান আলী, সাধারন সম্পাদক সোহেল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সামশুল হক চৌধুরী এমপি বলেন, বাংলাদেশের সামগ্রিক উন্নয়নের একমাত্র সফল রুপকার বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার হাত ধরে সারা দেশের ন্যায় এ পটিয়ার প্রত্যন্ত অঞ্চলে নানান প্রকল্পের মাধ্যমে ব্যাপক উন্নয়ন কাজ হচ্ছে। জিরি, কাশিয়াইশ, আশিয়া সহ পার্শবর্তী এ এলাকাগুলো রক্ষায় ধ্রুত সময়ে ২য় পর্যায়ে এ বেড়িবাধ ও স্মুইচ গেইট নির্মানকাজ সম্পন্ন করা হয়েছে। এর আগে প্রথম পর্যায়ে কৈয়গ্রাম থেকে ভান্ডালগাও পর্যন্ত ৯ কিলোমিটার বেড়িবাধ ও ৫টি স্মুইচ গেইট উদ্বোধন করা হয়েছিল। এভাবে উন্নয়নের মাধ্যমে পটিয়া এগিয়ে যাচ্ছে। সুতরাং উন্নয়নের জন্য ও দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply