২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:০৮/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ

শ্রীপুরে এয়ারটেল নেটওয়ার্কের সংকেত দেখা গেলেও কল করা সম্ভব হচ্ছে না

     

এস এম জহিরুল ইসলাম
শ্রীপুর গাজীপুর প্রতিনিধিঃ

মোবাইল অপারেটর এয়ারটেলের নেটওয়ার্ক হঠাৎ বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগে পড়েছে
গাজীপুরের শ্রীপুরের গ্রাহকরা।বিশেষ করে শ্রীপুরের প্রাণকেন্দ্র মাওনা চৌরাস্তা,জৈনাবাজার,নয়নপুর,শ্রীপুর চৌরাস্তা সহ বিভিন্ন এলাকায় কিছুদিন থেকেই নেটওয়ার্ক সমস্যা দেখা যায়।কিছু কিছু মোবাইল ফোনে নেটওয়ার্কের সংকেত দেখা গেলেও কল করা সম্ভব হচ্ছে না।আবার অন্য অপারেটর থেকে এয়ারটেল নাম্বারে কল করা হলে নাম্বারটি বন্ধ আছে বলে জানানো হয়।এদিকে হঠাৎ করেই নেটওয়ার্ক চলে যাওয়ায় কারণ জানতে গ্রাহকরা স্থানীয় কাস্টমার কেয়ারগুলোতে ভিড় জমালে হেল্প লাইনে যোগাযোগ করতে বলা হয়।হেল্প লাইনে যোগাযোগ করা হলে কাস্টমার কেয়ারের দায়িত্বে থাকা শিহাব বলেন, এয়ারটেল নেটওয়ার্কের উন্নয়ন কাজ চলছে। যে কারণে বিভিন্ন এলাকায় সাময়িক নেটওয়ার্ক সমস্যা দেখা দিতে পারে।খুব শীঘ্রই এ সমস্যার সমাধান হয়ে যাবে।

মাওনা চৌরাস্তা কাশেম জেনারেল স্টোরের মালিক অাবুল কাশেম বলেন, দির্ঘদিন যাবৎ নেটওয়ার্ক সমস্যা হচ্ছে যার ফলে মাঝে মাঝে গ্রাহকদের মোবাইলে রিচার্জ দিতে অসুবিধা হয়।

ভুক্তভোগি গ্রাহকরা জানান,এয়ারটেল সিম দিয়ে অল্প টাকায় বেশি কথা বলতে পারতাম কিন্তু নেটওয়ার্ক সমস্যাগ্রস্ত হওয়ার কারণে খুব সমস্যা হচ্ছে। অতি দ্রুত এই সমস্যার সমাধান করা হউক এমনটিই দাবী সকল গ্রাহকদের।

সকল রবি ও এয়ারটেল নাম্বারে নোটিস বার্তায় বলা হয়েছে ৩ মে থেকে   রবি ও এয়ারটেল সুপার নেটওয়ার্কে বেষ্ট ইন্টারনেট ইনজয় করুন।কিন্তু আজ ৩ মে সন্ধায় অন্য বার্তায় জানানো হয় ৮ মে সুপার নেটওয়ার্কে বেষ্ট ইন্টারনেট ইনজয় করুন।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর ও কাপাসিয়া উপজেলার দ্বায়িত্বে থাকা এয়ারটেল টেরিটরি ম্যানেজার মোহাম্মদ আল মুবিন বলেন,নেটওয়ার্ক সমস্যার সমাধানের জন্য কাজ চলছে তবে অতিরিক্ত ঝড় বৃষ্টিপাত হওয়ার কারণে ঢাকা,মহাখালী,গাজীপুর সহ বিভিন্ন এলাকায় সমস্যা হচ্ছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply