২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:২৫/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১২:২৫ পূর্বাহ্ণ

লোহাগাড়া মা-মণি হাসপাতাল কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন

     

সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি
বৃহত্তর চীন ও ভারত সফর করে অাসলেন লোহাগাড়ার কৃতি সন্তান  এম,এ,কাশেম।তার পরিকল্পিত এই সফরের বিষয়ে বিস্তারিত জানাতে তিনি সংবাদ সম্মেলনের আহবান করেন। দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন পত্র পত্রিকার স্টাফ রিপোর্টার,প্রতিনিধি,কলামিস্ট ও সাংবাদিক প্রতিনিধিদের সাথে নিয়ে আজ সকাল ১১টায় লোহাগাড়া মা-মণি হাসপাতালের নতুন ভবনে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনের প্রধান আকর্ষণ মা-মণি হাসপাতালেরপ্রতিষ্ঠাতা পরিচালক একে,এম.এ কাশেম প্রায় ঘন্টাব্যাপী তার বিদেশ সফরের বিস্তারিত বিষয় নিয়ে সাংবাদিকদের সামনে বক্তব্য রাখেন। বক্তব্য শেষে প্রশ্নত্তোর পর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের  উত্তর দেন এম,এ,কাসেম। তারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে লোহাগাড়ার ৯ ইউনিয়নে অসহায় ও দরিদ্রদের জন্য ভাসমান চিকিৎসা ক্যাম্প স্থাপন করা এবং দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের জন্যে কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের ব্যবস্থা করাসহ এলাকার মেয়েদের নার্সের প্রশিক্ষণ দেয়া। এছাড়া আরো বহুবিধ সামাজিক উন্নয়নের পরিকল্পনা তার হাতে রয়েছে। তার এ মহৎ কাজে তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেসক্লাব এবং লোহাগাড়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি,সাধারণ সম্পাদক,সদস্যবৃন্দসহ অন্যান্য সাংবাদিক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply