বাংলাদেশ, বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

পাহাড়তলীতে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আটক

পাহাড়তলী প্রতিনিধি

পাহাড়তলীতে মোঃ জাহাঙ্গীর আলম (৩৩) নামে এক মাদক ও অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। তার কাছ থেকে ১টি দেশীয় তৈরি বন্দুক, ২ রাউন্ড কার্তুজ, ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়।তার সাথে আনোয়ারার কয়েকজন মাদক ও অস্ত্র ব্যবসায়ীর সাথে সুসম্পর্ক রয়েছে। আনোয়ারা খোর্দ গহিরার মানুর ভাই সেলিম ও ইয়াবা ব্যবসায়ী মিন্টু, আকতার হোসেন ও হাসানের পার্টনার হিসেবে জাহাঙ্গীর কাজ করে থাকে।

শনিবার ১৫ ডিসেম্বর রাত ৯টায় নগরের পাহাড়তলী থানার কাট্টলী নুরুল হক চৌধুরী স্কুল মাঠ সংলগ্ন নিউ মুনসুরাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়। জাহাঙ্গীর কুমিল্লা সদরের আব্দুল মালেক প্রকাশ কানা মালেকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম  বলেন, আটক জাহাঙ্গীর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। পাশাপাশি অবৈধ অস্ত্রধারীও।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জাহাঙ্গীর জানায় অপরাপর মাদক পাচারকারীদের সহযোগিতায় কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট কিনে চট্টগ্রাম হয়ে কুমিল্লা জেলায় পাচার করে সে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে পাহাড়তলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো খবর

Leave a Reply