১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:১৫/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৯:১৫ অপরাহ্ণ

নৌকা স্বাধীনতার প্রতীক উন্নয়নের প্রতীক-সৈয়দ নুরুল ইসলাম

     

চট্টগ্রাম ৮ সংসদীয় আসনের নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আজ ৮ সংসদীয় আসন বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ, পশ্চিম ও পূর্ব ষোলশহর, মোহরাসহ প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেককলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামের বাসভবন থেকে তাঁর ছোট ভাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সম্পাদক সৈয়দ নুরুল ইসলামের নেতৃত্বে আনুষ্ঠানিভাবে নৌকার পক্ষে জনসংযোগ ও প্রচারণা শুরু করেন।
গণসংযোগকালে সৈয়দ নুরুল ইসলাম বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক। নৌকার বিজয়ে দেশবাসী পান নিজেদের প্রাপ্য অধিকার পাওয়ার নিশ্চয়তা ও উন্নয়নের ধারা অব্যাহত থাকা। তাই আসন্ন নির্বাচনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন। সারা দেশে নৌকা বিজয়ী হলে পুনঃরায় প্রধানমন্ত্রী হবেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা। আওয়ামী লীগের নেতৃত্বে মহাকাশে উৎক্ষেপন করা হয়েছে বঙ্গন্ধু-১ স্যাটেলাইট ও বৃদ্ধি পেয়েছে সাগরের সীমানা এবং পূরণ হয়েছে বিগত নির্বাচনে জনগণকে দেওয়া প্রতিশ্রুতিগুলো, যার ফলে দেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে।
এসময় তাঁর সাথে গণসংযোগে অংশ নেন মোহরা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন, এস. এম আনোয়ার মির্জা, জাহাঙ্গীর আলম চৌধুরী, জসিম উদ্দিন, নগর যুবলীগ সদস্য জি. এম কফিল উদ্দিন, হাজি নাছির উদ্দিন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য মো. রিয়াদ রিদোয়ান, মো. রোকন, আওয়ামীলীগ নেতা মো. আজম, মো. শওকত, যুবলীগ নেতা লিয়াকত আলী, হাছান মুরাদ, যুবলীগ নেতা মো. মনি, মো. আজিজ প্রমুখ

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply