২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:০৫/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৭:০৫ পূর্বাহ্ণ

ঐক্যবদ্ধ আ’লীগের বিজয় কেউ ঠেকাতে পারবেনা – মোছলেম

     

শেখ হাসিনার মনোনীত প্রার্থী সামশুল হক চৌধুরীর বিজয় নিশ্চিত্বে আ’লীগে মহা ঐক্য

চট্টগ্রাম-১২ পটিয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী আলহাজ্ব সামশুল হক চৌধুরীর সমর্থনে গতকাল পটিয়া ইন্দ্রপুলস্থ একটি কমিউনিটি সেন্টারে তৃণমূল নির্বাচনীকর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অংগ সংগঠনের সব নেতারা অতীতের সব ধরণের মতভেদ ভুলে এ সভায় যোগ দেওয়ায় এটি আওয়ামী লীগ নেতা কর্মীদের মহামিলন ও ঐক্যের সূচনা করে। এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। উপস্থিত ছিলেন পটিয়ার নৌকার প্রার্থী আলহাজ্ব সামশুল হক চৌধুরী, প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান।
এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আ’লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেন, আওয়ামী লীগ জাতির পিতার নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ এনেছে। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের কাতারে যাওয়ার নানা সূচক ও অগ্রগতি অর্জন করে যাচ্ছে। যা এগিয়ে নিতে আবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।
তিনি আরো বলেন, পটিয়ায় বিগত দুই মেয়াদে সামশুল হক চৌধুরী যে উন্নয়ন করেছেন তা আজ সারা দেশে মডেল হয়েছে, যা অনুধাবন করেই শেখ হাসিনা সামশুল হক চৌধুরীকে মনোনয়ন দিয়েছেন। আজ তার বিজয় নিশ্চিত্ব করতে আওয়ামী লীগ সহ অংগ সংগঠনের নেতা কর্মীরা ভেদাভেদ ভুলে ঐক্যের যে নজির স্থাপন করেছেন তা সকলের জন্য অনুস্মরনীয় হয়ে থাকবে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ এমন একটি সংগঠন যে সংগঠনের নেতাকমীরা ঐক্যবদ্ধ হলে কেউ নৌকার বিজয় ঠেকিয়ে রাখতে পারবে না। তাই তিনি আওয়ামী লীগ নেতা কর্মীদের বলেন, নিজের জন্য নয়, দল ও দেশের জন্য আপনারা যে ত্যাগ স্বীকার করছেন তা যুগে যুগে সম্মানের চোখে দেখা হবে। তিনি নৌকার বিজয়ের জন্য প্রত্যেক ঘরে ঘরে উন্নয়ন ও সরকারের সাফল্যের বার্তা পৌঁছে দেওয়ার আহবান জানান।
পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম সামশুজ্জমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা মহিলা আ’লীগের সভানেত্রী চেমন আরা তৈয়ব, এম.এ জাফর, আবুল কালাম আজাদ, সামশুদ্দিন আহমদ, শাহজাদা মহিউদ্দিন, প্রদীপ দাশ, কাজী আবু তৈয়ব, আবদুল মতিন চৌধুরী, রাশেদ মনোয়ার, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, এড. আবদুর রশীদ, বিজিএমইএ’র সহ-সভাপতি মোহাম্মদ নাছির, ডা. তিমির বরণ চৌধুরী, বিজন চক্রবর্ত্তী, নাছির আহমদ চেয়ারম্যান, সেলিম নবী, নুরুল হাকিম, আ.ম.ম টিপু সুলতান চৌধুরী, লুবনা হারুন, মো. নাছির উদ্দিন, তাজুর মুল্লুক চেয়ারম্যান, শরীফ ছৌহান, আবু ইউসুফ সহ ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা নেতৃবৃন্দ, ইউনিয়ন আ’লীগ সভাপতি/সম্পাদকবৃন্দ এবং যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ নেতৃবৃন্দ।
এতে নৌকার প্রাথী এমপি সামশুল হক চৌধুরী বলেন, পটিয়া দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল। আমি বিগত দুই মেয়াদে রাত দিন পরিশ্রম করে পটিয়াকে উন্নয়নের মাধ্যমে মডেল উপজেলায় রূপান্তর করেছি। আমি আবার আপনাদের সহযোগিতা পেলে অবশিষ্ট উন্নয়ন কাজ সমাপ্ত করতে পারবো। তিনি সকলকে জাতির পিতার কন্যা শেখ হাসিনার সালাম দিয়ে বলেন, স্বাধীনতা বিরোধীরা এদেশ থেকে মুক্তিযুদ্বের সকল স্মৃতি চিহ্ন মুছে দিতে চেয়েছিল। স্বপ্ন দেখেছিল বাংলাদেশকে আবারো পাকিস্তান বানানোর। কিন্তু অল্লাহর অসীম মেহেরবানীতে সেদিন দেশের বাইরে থাকায় প্রাণে বেঁচে গিয়েছিলেন বঙ্গবন্ধু কন্যা। যার ফলে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। যার ধারাবাহিকতা রক্ষায় বঙ্গবন্ধু কন্যাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে নৌকার বিজয় নিশ্চিত্ব করতে সকল নেতা কর্মীদের মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি সর্বস্তরের নেতা কর্মীরা ভেদাভেদ ভুলে এ সভায় যোগদান করায় এবং আগামীতে নৌকার জন্য কাজ করার জন্য উদারতার পরিচয় দেওয়ায় কৃতজ্ঞতা জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply