আলীকদমে ইয়াবাসহ আটক ১

  প্রিন্ট
(Last Updated On: ডিসেম্বর ৬, ২০১৮)

লামা-আলীকদম (বান্দরবান) প্রতিনিধি

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে গত বুধবার রাতে ২ হাজার ১৭০ পিসইয়াবাসহএকজনআটকহয়েছে।ঘটনাস্হল থেকে আটককৃত ব্যক্তির নাম মো. ইদ্রিস (২২)। নয়াপাড়া ইউনিয়নের বাগানপাড়ার বাসিন্দা। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা থেকে সেনা সদস্যরা ইছাক সর্দার পাড়ার আ: শুক্কুরের  বাড়ীতে তার ছেলে তারেক রহমানের রুম তল্লাাশী করে এসব ইয়াবা উদ্ধার করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আলীকদম জোনের জোনাল স্টাফ অফিসার(জেডএসও) মেজর জামানের নেতৃত্বে ওয়ারেন্ট অফিসার ইহসানউল্লা, সার্জেন্ট ফিরোজসহ সেনাবাহিনীরএকটি টিম এই অভিযান চালায়। এরপর অভিযানেযুক্ত হয় আলীকদম থানার উপ-পরিদর্শক মো. আজমগীর, এএসআই মো: আবদুল খালেক,  মো.কামরুজ্জামান, হাসানসহ পুলিশ টিম।
জানতে চাইলেআলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে। আসামী তারেক রহমান পলাতক।আটক ইদ্রিছকে জিজ্ঞাসাবাদের পর কোর্টে চালান করাহবে।
জানা যায়,আটক মো: ইদ্রিছ একজন টমটমচালক, একই এলাকার বাসিন্দা তারেক রহমানসহ এই চক্রটি দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে বিভিন্নস্থানে সরবরাহ করে থাকে। এ চক্রটি আলীকদম জোনের গোয়েন্দা নজরদারীতে ছিল বলেও জানা যায়। স্থানীয় সূত্রগুলো দাবী করছে, আরো একটি চক্র পাহাড়ী পথে আলী কদমের দূর্গম পথে মায়ানমার থেকে বড় বড় ইয়াবার চালান পাচার করছেন। সরকারের গোয়েন্দা সংস্থার কঠোর নজর দারীতে এ চক্রটি ধরা সম্ভব বলেও জানান স্থানীয়রা।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password