২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:১৯/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৮:১৯ অপরাহ্ণ

ওমানে রাঙ্গুনিয়া প্রবাসীর মৃত্যু

     

জাহেদুর রহমান সোহাগ 
মোঃ সেকান্দর মিয়া নামে রাঙ্গুনিয়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে । চিকিৎসার প্রয়োজনে দেশে ফিরার জন্য মাস্কাট আর্ন্তজাতিক বিমানবন্দরে আসার পথে শারীরীক অসুস্থতা বেড়ে যার । সহকর্মীরা সেকান্দরকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন । তারা জানান২৯ নভেম্বর (বৃহস্পতিবার ) সকাল ৭টায় মৃত্যুবরণ করেন । পারিবারিক সূত্রে জানা যায় , তিনি দীর্ঘদিন যাবত কিডনী রোগে ভোগছেন ।
প্রবাসী সেকান্দরের নিজ বাড়ী রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিন রাজানগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাদেকের পাড়া এলাকায়। পিতা মৃত ফজু মিয়া ও মাতা হাজারা খাতুনের একমাত্র পুত্র ।তিনি ওমানে নির্মাণ শ্রমিক হিসেবে ১৬ বছর ধরে কর্মরত আছেন।দাম্পত্য জীবনে স্ত্রীসহ এক কন্য সন্তান রয়েছে সেকান্দর মিয়ার ।
সেকান্দরের বোনের জামাই ওমান প্রবাসী কামাল হোসেন মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন ; মৃতদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে । বর্তমানে মৃত দেহ মাস্কাট সালাহ পুলিশ স্টেশনে আছে ,সেখানে কপিনের কাপড় দেওয়া হয়েছে । তারপর ওমানের সোহার পুলিশ স্টেশনে নেওয়ার প্রস্তুতি চলছে । ৬- ৭ দিনের মধ্যে মৃত দেহ দেশে নিয়ে আসার সম্ভাবনা আছে বলে জানান তিনি।

About The Author

শেয়ার করুনঃ