২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:০৬/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৮:০৬ পূর্বাহ্ণ

গাজীপুর-৫ আসনে আ’লীগ দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন চুমকি

     

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক)
২৭ নভেম্বর মঙ্গলবার বিকেলে গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি দলীয় নেতৃবৃন্দ নিয়ে কালীগঞ্জ উপজেলার সহকারী রিটানিং কর্মকর্তা খন্দকার মুঃ মুশফিকুর রহমানের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলের পর মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি সাংবাদিকদের বলেন, আগামী নির্বাচনে তাকে দলীয় মনোনয়ন দেয়ায় হ্যাটট্রিক জয়ের আশায় তার দলীয় নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছেন। বিশ^স্ততার পুরস্কার মানুষ এক সময় না একসময় নিশ্চয় পায়। তাই প্রত্যেকের উচিত, যেখানে আছে, সেখান থেকে বিশ^স্ততার পরিচয় দিতে হবে। আল্লাহর কাছে প্রার্থনা করি, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যার পাশে থেকে যেন ভালো কিছু কাজ করে যেতে পারি। জনগণের জন্য দশটি বছর কাজ করেছি। আমি তা বিশ্বাস করি, তার মূল্যায়ন জনগন আমাকে বিজয়ী করে তার প্রতিদান দিবে।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, গাজীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ ও এবিএম তারিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, সাধারন সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply