জনবিচ্ছিন্ন বাদলকে প্রতিহতের ডাক দিয়েছেন আ’লীগ

  প্রিন্ট
(Last Updated On: নভেম্বর ২৭, ২০১৮)

চট্টগ্রাম -৮ (চান্দগাঁও- বোয়ালখালী) আসনে জনবিচ্ছিন্ন জাসদ নেতা মঈনুদ্দিন খান বাদলকে নৌকা প্রতীক প্রার্থী ঘোষণার প্রতিবাদে আজ সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে চান্দগাঁও-বোয়ালখালীর ভোটাররা মানব বন্ধন করেছেন। মানব বন্ধনে ওই এলাকার ভোটাররা অভিযোগ করেন বিগত দশ বছরে জাসদের একাংশের নেতা মঈনুদ্দিন খান বাদল সংসদ সদস্য থাকাকালে এলাকার মানুষের কোন খোঁজ খবর রাখেননি এবং উন্নয়নের কোন কাজও করেননি। পরপর দু’বার আ’লীগের উপর ভর করে মঈনুদ্দিন খান বাদল সংসদ সদস্য হলেও স্থানীয় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ তৃণমূলের নেতাকর্মীদের কোন খোঁজ খবর নেননি। বক্তরা বলেন, টকশো তে শেখ হাসিনার গুণগান গেয়ে নিজের পদ ধরে রেখে তিনি আবারও সংসদ সদস্য হতে আ’লীগের টিকেট নিয়েছেন। জনবিচ্ছিন্ন এই জাসদ নেতার জন্য আ’লীগের নেতা কর্মীরা জনগণের কাছে গেলে ভোটাররা গনপিটুনি দিতে পারে বলে মন্তব্য করেছেন মানববন্ধনে অংশ নেয়া অনেকে ।
মানববন্ধনে বক্তব্য রাখেন চান্দগাঁও ওয়ার্ড যুবলীগ নেতা হুমায়ুন কবির, ছাত্রলীগ নেতা ফারুক ইসলাম, মোজাম্মেল, মনির, কামাল, ইয়াকুব, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ওয়াহিদুল আলম, শুভ দাশ, ফরমান, আহমদ জনি, মহানগর ছাত্রলীগের সহ-স¤পাদক রবিউল হোসেন সুমন, কার্য নিবাহী সদস্য আতিকুল হাকিম, রাফিদুল আবরার, চৌধুরী, গিয়াস উদ্দিন তালুকদার আদর, ইকবাল হোসেন, সাজ্জাদুল ইসলাম, আহনাফ কবির পাপন প্রমুখ।
বক্তরা বলেন চট্টগ্রাম-৮ আসনে আ’লীগের যোগ্য ও দক্ষ নেতা থাকতে জনবিচ্ছিন্ন জাসদ নেতাকে নৌকা প্রতীক বাতিল করতে হবে। অবিলম্বে বিতর্কিত জাসদ প্রার্থী বাতিল করে যোগ্য আ’লীগ নেতা ঘোষণা না করলে আ’লীগের নেতা কর্মীরা বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password