২৩ এপ্রিল ২০২৪ / ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:৩২/ মঙ্গলবার
এপ্রিল ২৩, ২০২৪ ২:৩২ অপরাহ্ণ

লোহাগাড়ায় সংবর্ধিত পেয়ারু

     

শিহাব উদ্দিন
হাব নির্বাচন ২০১৭ তে বিপুল ভোটে জয়লাভ করায়  লোহাগাড়ার কৃতি সন্তান জনাব আলহাজ্ব মাহমুদুল হক পেয়ারু সাহেবকে তাঁর গ্রামের নিজ বাড়ির কার্যালয়ে ফুলেল সংবর্ধনা জানান লোহাগাড়ার ঐতিহাসিক সামাজিক,সাংস্কৃতিক ও অরাজনৈতিক সংগঠন এম-২০ একতা সংঘ। গত রাত আনুমাণিক ৮টার সময় উক্ত সংগঠনের উপদেষ্টামন্ডলীর অন্যতম প্রভাবশালী সদস্য,বিশিষ্ট শিক্ষানুরাগী,ক্রীড়াব্যক্তিত্ব এবং সমাজসেবক  শ্রদ্ধেয় তারেক শিবলু সাহেবের নেতৃত্বে প্রায় ১০ জনের একটি টিম যৌথভাবে এ সংবর্ধনার আয়োজন করেন। এতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন
জনাব রাশেদুল আলম-সাধারণ সম্পাদক এম-২০ একতা সংঘ।জনাব মুহাম্মাদ শাহজাহান,সহ-সাধারণ সম্পাদক,জনাব হাফেজ নোমান-অর্থ সম্পাদক,জনাব ফরহাদুল ইসলাম-উপ প্রচার সম্পাদক ও আসিফসহ অন্যান্যরা।
উল্লেখ্য যে,  মাহমুদুল হক পেয়ারু সাহেব ‘হাব’নির্বাচনে কেন্দ্রীয় ই,সি, সদস্য এবং পাশাপাশি চট্টগ্রাম বিভাগের সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন।তাঁর জয়ে লোহাগাড়া উপজেলাবাসীদের মনে আনন্দের জোয়ার বয়ে যাচ্ছে।। তার বিজয়ে লোহাগাড়ার রাজনীতিবিদ, সমাজসেবক,শিক্ষাবীদ,ব্যবসায়ী মহল,প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ,সাংবাদিক পরিবারের সদস্যবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলেই সন্তোষ প্রকাশ করেছেন এবং প্রাণঢালা অভিনন্দন জানিয়ে স্বাগত জানান। তিনি ইতিপূর্বে  আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারমান পদপ্রার্থী হিসেবে  চরমভাবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সেই সাথে তিনি একজন সমাজ সেবক,শিক্ষানুরাগী এবং ক্রীড়া ও সাংস্কৃতিকমনা ব্যক্তি। এলাকার যুব সমাজকে নেশা থেকে দূরে রাখার জন্যে তিনি লোহাগাড়া উপজেলার আনাচে কানাচে খেলাধূলার প্রসার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন একজন নিবেদিত প্রাণ হিসেবে। তিনি বাংলাদেশের অন্যতম স্বনামধন্য বেসরকারি হজ্ব কাফেলা সমূহের মধ্যে হক হজ্জ্ব কাফেলার স্বত্বাধিকারী।।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply