ঝিকরগাছা পল্লীতে যুবলীগ নেতার উপর দূর্বত্তদের বোমা হামলা

  প্রিন্ট
(Last Updated On: নভেম্বর ১৮, ২০১৮)

৪৮ঘন্টা পেরিয়ে গেলেও মামলা না হওয়ার কারনে কেউ আটক হয়নি
এম ওসমান, বেনাপোল প্রতিনিধি 

যশোরের ঝিকরগাছার পল্লীতে শুক্রবার রাতে যুবলীগ নেতার উপর দূর্বৃত্তের বোমা হামলার ঘটনা ৪৮ঘন্টা পেরিয়ে গেলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা রেকর্ড হয়নি এবং এ ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারিনি পুলিশ।
শুক্রবার রাত ৮টার দিকে ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে যুবলীগ নেতা শরিফুল ইসলাম পিপুল (৪২), তার সঙ্গী শার্শা উপজেলার উলাশী গ্রামের আবু সাইদের ছেলে আব্দুল ওহাব (৩৫) ভ্যানযোগে বাড়ী ফেরার সময় মির্জাপুর দক্ষিণপাড়া ঈদগাহ ময়দানের নিকট পৌঁছলে একদল দূর্বত্ত তাদের ভ্যানগাড়ি লক্ষ করে দুটি হাত বোমা নিক্ষেপ করে। এ সময় শরিফুল ইসলাম পিপুল, আব্দুল ওহাব ও ভ্যান চালক ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা গ্রামের ইমান আলীর ছেলে আবুল কাশেম (৫৫) গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে আহত শরিফুল ইসলাম পিপুল’র ছোট ভাই স্থানীয় ইউপি সদস্য তরিকুল ইসলাম মিলন জানান, ঘটনা উল্লেখ করে শনিবার সকালে ঝিকরগাছা থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছি। এখনও পর্যন্ত এজাহাটি মামলা হিসাবে রেকর্ড করা হয়নি।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক সন্ধ্যা ৭টায় জানান, শুক্রবার রাতে যুবলীগ নেতার উপর দূর্বৃত্তের বোমা হামলার ঘটনায় থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছে। তবে মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password