২৩ এপ্রিল ২০২৪ / ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:৩৪/ মঙ্গলবার
এপ্রিল ২৩, ২০২৪ ৭:৩৪ অপরাহ্ণ

ইপিজেডে সাংসদ এম এ লতিফে’র হযরত আবু বক্কর ছিদ্দিক(রাঃ) মসজিদ ও নির্মাণাধীন মাদ্রাসা পরিদর্শন

     

 

 

ইপিজেডে বেপজা গেইট সংলগ্ন রেল লাইনে হযরত আবু বক্কর ছিদ্দিক(রাঃ) জামে মসজিদ ও নির্মাণাধীন মাদ্রাসা ২৮ এপ্রিল শুক্রবার পরিদর্শন করেন সাংসদ এম এ লতিফ ।
এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামীলীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক,মহানগর লবন শ্রমিক লীগের সভাপতি আব্দুল মতিন মাষ্টার, ৩৯ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও ইপিজেড থানা আওয়ামী লীগ নেতা হাজী মোঃ আসলাম, নেছার মিয়া আজিজ,৩৮ নং ওয়ার্ডের মেম্বার এম বশির আহম্মেদ যুবলীগ নেতা মোঃ হারুন,মোঃ ইউনুছ, মোঃ সেলিম, মোস্তাফিজুর রহমান,মোঃ নিজাম খান, ছাত্রলীগ নেতা মোঃ জিসান,মোঃ নয়ন ইপিজেড থানা জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ ইয়াছিন মিয়া ও জসীম গাজী, মোঃ সাইফুল ইসলাম, মোঃ কামরুল ইসলাম,মোঃ আব্দুল মান্নান সরকার, মোঃ ফোরকান ,নজরুল ইসরাম সবুজ ,এসময় আরো উপস্থিত ছিলেনইপিজেড থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হালিম।

পরে হযরত আবু বক্কর ছিদ্দিক(রাঃ) জামে মসজিদের খতিব শেখ রহমত উল্লাহ আজিজিয়া ও ইমাম হাফেজ মাওলানা মিজানুর রহমান বাদে জুমায় বিশেষ দোয়া মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনায়ে বিশেষ মুনাজাত করেন।

পতেঙ্গা-ইপিজেডে স্বল্প মূল্যে পণ্য বিক্রয়ঃ
চট্রগ্রাম-১১এর সাংসদ এম.আব্দুল লতিফের উদ্যোগে পতেঙ্গা ইপিজেডের ১০টি স্পটে স্বল্প মূল্যে চাউল,ডাল,পেয়াজ,আলু সহ নিত্যপন্য এবং সবজী বিক্রয় কার্যক্রম ইপিজেড থানা আওয়ামী লীগ নেতা মোঃ নেছার মিয়া আজিজের তত্তাবধানে আবারো চলছে বলে এম.পি লতিফের একান্ত সহকারী মোঃ ইকবাল সংবাদ মাধ্যম কে জানান।

তবে প্রতি শুক্রবার এই কার্যক্রম চট্রগ্রাম-১১সংসদীয় এলাকায় বেশি বেশি হচ্ছে বলেও জানান।সাধারণ মানুষ শান্তি পূর্নভাবে লাইনে দাড়িয়ে থেকে এই পণ্য সামগ্রী ক্রয় করার দৃশ্য দেখতে পাওয়া গেছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply