১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:২৮/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৩:২৮ পূর্বাহ্ণ

ইয়াবাসহ ১ জন আটককে করেছে র‌্যাব

     

 

নিজ্স্ব প্রতিবেদক
চট্টগ্রাম র‌্যাব-৭ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার হতে ঢাকাগামী এনা পরিবহন বাসে  করে মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। এই সংবাদের ভিত্তিতে ১১ নভেম্বর রাত (আনুমানিক)২.২৫ টার সময় র‌্যাবের অভিযানে নগরীর খুলশী থানাধীন দামপাড়াস্থ এনা পরিবহন এর কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।
এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কক্সবাজার হতে এনা পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৫-৩২১৩) তল্লাশির জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়। তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা যাত্রী এবং গাড়ি তল্লাশি শুরু করলে একজন ব্যক্তি গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ সোহেল (২৬), পিতা- আবুল বাশার, গ্রাম-ঘোড়াশাল মিয়াপাড়া, থানা-পলাশ, জেলা- নরসিংদী’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত যাত্রী ও স্থানীয় স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ, বাসটি তল্লাশি করে আসামীর পরিহিত প্যান্টের পকেট এবং তার দেখানো ও সনাক্ত মতে বাসের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১৬,০০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫-৩২১৩) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বাসে হেলাপারী করার আড়ালে বাসের ভিতরে বিভিন্ন কৌশলে ইয়াবা ট্যাবলেট বহন করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৮০ লক্ষ টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ০১ কোটি টাকা।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত ইয়াবা ও আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে খুলশী থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছিল রোরবার বিকেলে র‌্যাবের মিডিয়া অফিসার মোঃ মাশকুর রহমান সংবাদ মাধ্যম কে জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply