১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:০১/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ১২:০১ পূর্বাহ্ণ

আচমকা মেয়র অফিসে সিডিএ চেয়ারম্যান

     

 

আজ মঙ্গলবার দুপুরে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে দেখা করতে এলেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম। তিনি মেয়র দপ্তরে এসে সাম্প্রতিক নানা বিষয় নিয়ে আলোচনা করেন।

এসময় মেয়র বলেন,  রাজনৈতিক দলগুলোকে ইতিবাচক মনোভাবের পরিচয় দিতে হবে। দেশ, উন্নয়ন ও গণতান্ত্রিক রাজনৈতিক চর্চা সমুন্নত রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দলগুলোর সাথে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন।

আবদুচ ছালাম চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে বলেন, কুলগাঁওয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে বাস টার্মিনাল নির্মাণ করা হচ্ছে। এতে করে নগরমুখী  উত্তরের যান পরিবহন গুলোর কারণে সৃষ্ট যানজট অনেকটা নিরসন হবে।

মেয়র উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে সকল সেবা সংস্থার সমন্বয় সাধনের উপর গুরুত্বারোপ  করেন। দুই নেতার আলোচনায় মহানগর আওয়ামীলীগের নির্বাচনমুখী ভবিষ্যত কর্মপরিকল্পনার বিষয়ও উঠে এসেছে।

তিনি বলেন, ওয়াসার রাস্তা কর্তন, সিডিএ, চসিকের উন্নয়ন প্রকল্প কাজে জনভোগান্তি দুর্ভোগ সৃষ্টি হচ্ছে। জনগণকে উন্নয়নের প্রসব বেদনার বিষয়ে বুঝাতে হবে। সাময়িক কষ্ট মেনে নেওয়ার জন্য তাদেরকে সচেতন করতে হবে। আগামী নির্বাচনে জনগণ যাতে নৌকায় ভোট দিয়ে সরকার গঠনে আওয়ামী লীগকে সুযোগ প্রদান করে সেজন্য আমাদেরকে সকল ধরনের ত্যাগ-তিতিক্ষার মানসিকতা পোষণ করতে হবে।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply