২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১:১১/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১:১১ অপরাহ্ণ

সোহরাওয়ার্দীর জনসভায় নতুন কর্মসূচী: ফখরুল

     

সংলাপ ও আন্দোলন একসঙ্গে চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ সোমবার (৫ নভেম্বর) রাতে বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের রাজধানীর মতিঝিলের চেম্বারে অনুষ্ঠিত ঐক্যফ্রন্টের এক বৈঠকে এমন সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্ট এর মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের একথা জানান।

তিনি বলেন, আগামীকাল মঙ্গলবারের সমাবেশ থেকে কর্মসূচী ঘোষণা করা হবে।

এর আগে সন্ধ্যা ৭টার পর বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের রাজধানীর মতিঝিলের চেম্বারে এ বৈঠক শুরু হয়। নির্বাচন কমিশনের সঙ্গে আলোচনা শেষে জরুরিভিত্তিতে এ বৈঠকে বসেন ঐক্যফ্রন্ট নেতারা।

মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঐক্যফ্রন্টের জনসভা ও পরের দিন প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিতীয় দফা সংলাপ নিয়ে আলোচনা হয় বৈঠকে।

আজকের বৈঠক থেকে মঙ্গলবারের জনসভার জন্য পরিকল্পনা ও দায়িত্ব বণ্টন করা হয়। এছাড়া সংলাপে চূড়ান্ত কী আলোচনা হবে, তা নিয়ে সিদ্ধান্ত হয়।

ঐক্যফ্রন্টের আজকের বৈঠকে ফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ঐক্যফ্রন্টের নেতা আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, সুলতান মোহাম্মদ মনসুর, মোস্তফা মহসিন মন্টু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply