বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০১৯ ইং, ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

শাবানা নির্বাচনে স্বামীর পক্ষে প্রচারণার জন্য দেশে আসছেন

চট্টগ্রামের মেয়ে বাংলা চলচ্চিত্রে শাবানা একজন জননন্দিত নায়িকা। যার দীর্ঘ ক্যারিয়ারে রয়েছে অসংখ্য ব্যবসা সফল ছবি দর্শকদের উপহার দেন তিনি। তাঁর হাসি-কান্না যেন মধ্যবিত্ত শ্রেণির মানুষের দৈনন্দিন জীবনের নিটোল চিত্র। চলচ্চিত্রে তার মাতৃত্বের আবেগ, হাহাকার এতটাই সাবলীল ছিলো যে তিনি হয়ে উঠেছিলেন আদর্শ মায়ের রোল মডেল। তাঁর অভিনয় যেন বাস্তব নিটোল চিত্র।

২০০০ সালের পর সিনেমা থেকে নিজেকে একেবারেই গুটিয়ে নেন তিনি। এরপর আর বড় পর্দায় দেখা যায়নি তাকে। স্বামী-সন্তান নিয়ে স্বপরিবারে চলে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। এর মধ্যে তিনি দেশে এসেছেন খুবই কম।

কিন্তু আগামী মাসেই দেশে ফিরছেন কিংবদন্তি এই অভিনেত্রী। তবে কোনো চলচ্চিত্র প্রযোজনা করতে নয়, তিনি দেশে আসছেন আসন্ন জাতীয় সংসদ নিবার্চনের প্রচার-প্রচারণায় অংশ নিতে। সেজন্য কয়েক মাস তিনি বাংলাদেশে থাকবেন।

শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে এবারের জাতীয় সংসদ নিবার্চনে অংশ নেবেন। স্বামীর পক্ষে প্রচার-প্রচারণা চালাতেই দেশে আসছেন শাবানা।

এর আগে শাবানা স্বামীকে নিয়ে কেশবপুরের সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। সর্বশেষ গত ১৮ জুলাই যশোর উপজেলার সাগরদাঁড়ি ও স্বামীর জন্মভিটা বড়েঙ্গা গ্রামে এ মতবিনিময় করেন।

উল্লেখ্য, সেই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে তিনি শাবানাকে নিবার্চন করতে বলেন। তবে তিনি নিজে এ মুহূর্তে নিবার্চনে না আসতে চাইলেও স্বামী ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে নিবার্চন করবেন বলে ঘোষণা দেন।

আরো খবর

Leave a Reply