ইচ্ছা’র আত্মপ্রকাশ অনুষ্টান ও রক্তদাতা দিবস অনুষ্টিত

  প্রিন্ট
(Last Updated On: নভেম্বর ২, ২০১৮)

 

সদ্য প্রতিষ্টিত সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা কতৃক আয়োজিত ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা এর আত্মপ্রকাশ অনুষ্টানের আয়োজন করা হয় সিআরবি শিরিষতলায়।ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার প্রতিষ্টাতা ও আহবায়ক মোঃ আরিফুল ইসলাম হৃদয় এর সভাপতিত্বে ও সমন্বয়ক ক্লিনটন দাশ সুমন এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র চট্রগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক ও ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার দিক-নির্দেশক ইসমাইল হোসেন শুভ, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কারা ফাউন্ডেশন চট্রগ্রাম বিভাগের সচিব ও ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা’র দিক-নির্দেশক আব্দুল মালেক সুমন এবং বিশেষ অতিথি হিসাবে ছিলেন জিনিয়াস সংস্থার সভাপতি জোনাকি আক্তার, জেসি আক্তার, আহসান উল্লাহ।
রক্তদাতা দিবস উপলক্ষ্য আত্মপ্রকাশ অনুষ্টানে আয়োজন করা হয় রক্তগ্রুপ নির্ণয় ও রক্তদানে প্রেষণাদান, এই কর্মসূচী বাস্তবায়ন করেন ইচ্ছা হিউম্যান ব্লাড ব্যাংক এর এডমিন জোনাকি, প্রেমা আক্তার, সানজিদা নাছরিন রিমা ও রাজকুমার রাজু।
আত্মপ্রকাশ ও রক্তদাতা দিবস বাস্তবায়নে সমন্বয়কের দায়িত্ব পালন করেন রুমেল, রাজু, আরফাত।
আত্মপ্রকাশ অনুষ্টানে বক্তারা ইচ্ছা’র পরিচয় পর্বে ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা একটা সেচ্ছাসেবী, মানব ও সমাজ উন্নয়নে অগ্রসর একটি সংগঠন বলে জানান দেন। আরো বলেন রক্তদানে সহয়তা, গরিব ছাত্র-ছাত্রীদের শিক্ষা, স্বাহ্য নিরাপত্তা দিতে কাজ করতে সার্বিক সহযোগীতা করার আশা ব্যক্ত করেন।
ইচ্ছার অগ্রগতি ও যাত্রায় শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন কাজী শফিক, নওশিরান,রিয়াজুল ইসলাম, ফারজানা ইয়াসমিন , নুর হোসেন রাজু, লিমন কান্তি শর্মা,আবু রায়হান, মোস্তাফিজ, হাসিব।
ইচ্ছা’র আত্মপ্রকাশ অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন ইচ্ছা টিমের সেচ্ছাসেবকদের সংগঠক মোজাম্মেল, নাছরিন রিমা, রাজকুমার রাজু, নিতায়, রুমেল, তপু, লুভনা, সজিব, প্রেমা, আরফাত, বোরহান সিকদার, রিয়াদ, রায়হান, সাকিব, ইফতি, রিদয়, হানিফ, আজিজ, ওসমান, নাফিজ, মাধুবি, সোনিয়া, নুসরাত প্রমুখ।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password