১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:২৪/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৭:২৪ অপরাহ্ণ

এরশাদের জোটের সঙ্গে সংলাপ সোমবার

     

 আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে আগামী ৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে সংলাপে অংশ নেবে বর্তমান সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির  নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোট-ইউএনএ’র নেতারা। সংলাপের আমন্ত্রণ জানিয়ে প্রধানমন্ত্রীর একটি চিঠি গত বুধবার রাতে জাপা চেয়ারম্যান এইচএম এরশাদের বারিধারার বাসায় পৌঁছে দেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন এবং দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ।
প্রধানমন্ত্রীর আমন্ত্রণপত্র পাওয়ার পরপরই দলের কয়েকজন নেতাকে নিয়ে এরশাদ তার বাসায় বৈঠকে বসেন।  বৈঠকে সংলাপে অংশগ্রহণের জন্য জাপাসহ ইউএনএ’র প্রতিনিধি দলের তালিকা চূড়ান্ত করা হয়েছে।  এছাড়া সংলাপে আলোচনার বিষয়বস্তু নিয়েও নেতাদের সঙ্গে আলাপ করেন এরশাদ।
প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে জাপা ও ইউএনএ’র চেয়ারম্যান এরশাদের নেতৃত্বে জাপাসহ ইউএনএ’র ২১ সদস্যের প্রতিনিধি দল অংশ নেবে। ২১ জনের এই তালিকা এখনো জানানো হয়নি।
এর আগে গতকাল দুপুরে সংলাপে বসার আগ্রহ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে চিঠি দেন এরশাদ।  জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে ওই চিঠি পৌঁছে দেন।  প্রধানমন্ত্রীর পিএস-১-এর দফতর চিঠিটি গ্রহণ করে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply