২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:৪৮/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৩:৪৮ অপরাহ্ণ

পটিয়ায় প্রধানমন্ত্রীর চেক প্রদান করলেন নাছির

     

বর্তমান শেখ হাসিনার সরকার
একটি কল্যাণমুখী সরকার
পটিয়ায় অসুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসা তহবিল থেকে তাদের চিকিৎসা সহয়াতার চেক তুলে দেন বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানীকারক সমিতির (বিজিএমইএ) সহ-সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাছির।
আজ শুক্রবার বিকেলে পটিয়ার একটি কমিউনিটি সেন্টারে অসহায় ও অসুস্থদের মাঝে চেক প্রদানকালে তিনি সমবেতদের উদ্দেশ্যে বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার একটি কল্যাণমুখী সরকার। বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের মতো জননেত্রী শেখ হাসিনার চরিত্রে মানুষের প্রতি বিশ্বাস-ভালোবাসা, সততা, দক্ষতা, ধৈর্য ও ক্ষমাশীলতার বিশেষ গুণ বিদ্যমান। বাংলাদেশের জঙ্গিবাদ ও মাদককে শেখ হাসিনা দমন করছেন সাহসের সঙ্গে। নানা ক্ষেত্রে বাংলাদেশকে অনেক উচ্চতায় তিনি নিয়ে গেছেন, যে কারণে বাংলাদেশ আজ বিশ্বের জন্য রোল মডেল। শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে দেশ, ভালো থাকবে দেশের মানুষ।
তিনি আরো বলেন, অবহেলিত নেতাকর্মীদের পাশে এসে বুঝতে পেরেছি আসলেই তারা কতটুকু অবহেলিত ছিলো। তাদের সাথে বিগত দিনে ছিন্নমুলের মতো আচরণ করা হয়েছে। এ সময়ে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা সুযোগ সুবিধা পেয়েছে। কিন্তু ঘরে থাকতে পারেনি নিজ দলীয় নেতাকর্মীরা। পটিয়াতে তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীদের বর্তমান এমপি অবমূল্যায়ন করেছেন। আওয়ামীলীগকে কারো কাছে ইজারা দেওয়া হয়নি। পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আবু তৈয়ব, জেলা কমিটির সদস্য সেলিম নবী, উপজেলা আ’লীগ নেতা জয়নাল আবেদীন, আশিষ তালুকদার, সবুজ বড়–য়া, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মহিউদ্দিন মহি, ইউনুচ সওদাগর, আবদুল করিম, সাইফুল করিম, শাহ আলম, পৌরসভা আওয়ামীলীগ নেতা সৈয়দ তালুকদার, মোরশেদ আলম, কাজী মোরশেদ, জসিম উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাজেদা বেগম, ইউপি মেম্বার প্রতীমা চৌধুরী, নাজিম উদ্দিন তালুকদার, দিদারুল হক জসিম, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শামসেদ হিরু, এরশাদুল আলম, আবুল কালাম, রাশেদ বিন কাদের, মফিজুল ইসলাম কামরুল, শাহেদ মেম্বার, গিয়াস মেম্বার, নজরুল ইসলাম মেম্বার, মোহাম্মদ জাবের মেম্বার, ওসমান গণি, মিজানুর রহমান, তড়িৎ চৌধুরী, নাজিম উদ্দিন, এস,এম, পারভেজ, এস,এম, আনসারুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম লিটন, সাবেক সাধারণ সম্পাদক অনুজ বড়–য়া, জালাল উদ্দিন, আনিসুর রহমান, সাজ্জাদ হোসেন, মোবাশ্বেও হোসেন, ওয়াসিব সাকিব প্রমুখ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসার তহবিল থেকে হাজেরা খাতুন, সিরাজুল ইসলাম, মোহাম্মদ জসিম, মোহাম্মদ হোসেন, গাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, মোহাম্মদ নুরুল ইসলাম, দুলাল ঘোষ, কুইল্যা মিয়া, মোহাম্মদ ইউনুচ চৌধুরীকে চেক তুলে দেন।
বক্তারা সমালোচনা করে বলেন, বর্তমান সদস্য তৃণমূল নেতাদের কোন ধরনের সহযোগিতা না করে উল্টো ছিন্নমুল বলে সম্বোধন করেন। এটা দলীয় এমপির কাছে কখনো কাম্য ছিলো না বলে উল্লেখ করে বক্তারা ক্ষুব্দ বক্তব্য রাখেন। তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটিয়াতে প্রার্থী পরিবর্তনের দাবি জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply