১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:২৪/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ২:২৪ অপরাহ্ণ

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে আরও এক মামলা

     

জমি দখল, ভাংচুর ও হুমকির অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আরও এক মামলা হয়েছে।

আজ রাতে সাভার উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক নাসির উদ্দিন বাদী হয়ে আশুলিয়া থানায় এ মামলা করেন।

এ নিয়ে গত ১০ দিনে শুধু আশুলিয়া থানায় তার বিরুদ্ধে চারটি মামলা হলো। এ সময়ে তার বিরুদ্ধে বেশ কয়েকটি সাধারণ ডায়েরি (জিডি) নথিভুক্ত হয়েছে।

নতুন এ মামলায় জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মোর্তুজা আলী বাবু ও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশিরকে আসামি করা হয়েছে। আগের তিনটি মামলায় মোর্তুজা আলীর নাম নেই।

সভারের আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন অভিযোগ করেছেন, কয়েক বছর ধরে ডা. জাফরুল্লাহ চৌধুরী তার ১৩ শতাংশ জমি জবরদখল করে রেখেছেন। তার জমির গাছপালা কেটে জোর করে পিএইচপি ভবনের প্রধান গেট নির্মাণ করা হয়েছে। জমিতে গেলে নানা রকম হুমকি দেন।

এতদিন পর মামলা করার বিষয়ে তিনি বলেন, এর আগে ভয়ে কেউ তার বিরুদ্ধে কথা বলত না। ডা. জাফরুল্লাহ যেসব জমি দখল করে নিয়েছিলেন, সেসব এখন প্রকৃত মালিকরা বুঝে নিচ্ছেন। আমিও জমি বুঝে পেতে চাই।

এর আগে গত ১৫, ১৯ ও ২১ অক্টোবর জমি দখল, ভাংচুর ও হুমকির অভিযোগে ডা. জাফরুল্লাহসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন মোহাম্মদ আলী, ইমাম হাসান ও সৈয়দ সেলিম হোসেন নামে তিন ব্যক্তি।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply