২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ৯:৪৩/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ

ড. কামাল হোসেন আজ নষ্ট রাজনীতির প্রবর্তক : কাদের

     

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,১/১১-এর কুশীলবদের নেতৃত্ব জনগণ কি মেনে নিতে পারে? মইনুলকে ঐক্যফ্রন্টের নেতা হিসেবে নয়, তাকে গ্রেফতার করা হয়েছে অপরাধী হিসেবে। বিএনপি আজ মাইনাস-২-এর নেতার সঙ্গে হাত মিলিয়েছে, তার মুক্তি দাবি করছে। সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন আজ নষ্ট রাজনীতির প্রবর্তক, প্রচারক বিএনপির সঙ্গে হাত মিলিয়েছেন।
ঐক্য ফ্রন্টের সাত দফা হচ্ছে আগামী সংসদ নির্বাচন বানচালের সাত চক্রান্ত। ওই নেতারা তাই আজ এক হয়েছে। জনগণ কি তাদের ওই ঐক্যকে মেনে নিয়েছে? তাদের নেতা কামাল হোসেন আছেন মঞ্চে আর পেছনে আছে তারেক রহমান।
 আজ বুধবার দুপুরে টঙ্গী সরকারি কলেজ মাঠে গাজীপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী ওইসব কথা বলেন।
গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি আজমত উল্লাহ খান এই সভায়  সভাপতিত্ব করেন। গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় ওই পথসভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্র মন্ত্রী দীপু মনি, গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, গাজীপুর,গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি মো. আখতারুজ্জামান, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল আলম চৌধুরী নওফেল, এ কে এম এনামুল হক শামীম, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা ইউনুছ, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ওয়াজ উদ্দিন মিয়া, আফজাল হোসেন সরকার রিপন প্রমূখ।
সেতু মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগ বিজয়ী হবে। দলের মনোনয়ন দেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যাকেই মনোনয়ন দেবেন তাকেই সমর্থন করতে হবে। কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে সঙ্গে সঙ্গেই দল থেকে বহিস্কার করা হবে। মনে রাখতে হবে বিদ্রোহী মানেই বহিস্কার। আওয়ামীলীগ আজ ঐক্যবদ্ধ শক্তিতে পরিণত। এ দলকে পরাজিত করতে  বাংলাদেশে কোন শক্তি নেই।
পরে সেতু মন্ত্রী টঙ্গী থেকে আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
শেয়ার করুনঃ

Leave a Reply