২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ৯:৩৩/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৯:৩৩ অপরাহ্ণ

এম এ লতিফ এমপি’র ঢেউটিন বিতরন

     

 

এম. এ. লতিফ এমপি তাঁর নির্বাচনী এলাকার ৩৯ ও ৪০ নং ওয়ার্ডের অসহায় ও দুস্থ ১২২টি পরিবারের মাঝে গতকাল  শনিবার সিমেন্ট ক্রসিং এলাকায় সকাল ১১.০০ টায় গৃহ নির্মাণের জন্য ঢেউটিন বিতরণ করেন। জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ঢেউটিন বিতরন এর কর্মসূচী গ্রহন করা হয়েছিল।

উক্ত কর্মসূচীর আওতায় গত ১৫/০৮/২০১৮ ইং তারিখে ধোপাদিঘীর উত্তর পাড়ে ৩৭ ও ৩৮ নং ওয়ার্ডের গৃহহীন ও দুস্থ ১৩০টি পরিবার এবং ১৮/০৯/২০১৮ ইং তারিখ রোজ মঙ্গলবার শেখ হাসিনা জাম্বুরী পার্ক ও আগ্রাবাদ কর্ণফুলী শিশু পার্ক সম্মুখস্থ স্থানে বিকাল ৫টায় ২৭নং ওয়ার্ডের গৃহহীন ও দুস্থ ৬১টি পরিবারের মাঝে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন বিতরণ করা হয়েছিল। শীঘ্রই অবশিষ্ট চট্টগ্রাম-১১ আসনের ৫ টি (২৮, ২৯, ৩০, ৩৬ ও ৪১) ওয়ার্ডে ঢেউটিন বিতরণ করা হবে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এমপি মহোদয় সকলের উদ্যেশে বলেন-জনগণের সেবা করার ব্রত নিয়ে নতুন প্রজন্মকে রাজনীতি করার আহবান জানান। তিনি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে দেশের জনগণের স্বার্থে রাজনীতি করে জনগণের আস্থা অর্জনের মাধ্যমে দলীয় ভাবমূর্তি উজ্জ্বল করার পরামর্শ দেন। টিন বিতরণকালে এ সময় পতেঙ্গা থানা আওয়ামী লীগ’র আহবায়ক আবদুল হালিম, যুগ্ম আহবায়ক মোঃ ইসলাম, ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল বারেক, সহ-সভাপতি মোহাম্মদ আলী ও নুর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আলী আকবর, ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলম, সাবেক কাউন্সিলর মোঃ আসলাম, মহিলা কমিশনার শাহিনুর বেগম, ৪০ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন, ৪১ নং ওয়ার্ড যুব লীগ’র সভাপতি মাইনুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাজু, ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগ’র সদস্য মোঃ নুরুল হুদা, সমাজ কল্যাণ সম্পাদক জসিম চৌধুরী, প্রচার সম্পাদক মোঃ ইদ্রিস, ব্যারিস্টার কলেজ ছাত্রলীগের ভিপি জাহিদ হোসেন খোকন, আঃ লীগ’র নেতা মোঃ নেছার মিয়া আজিজ, শিমুল শীল, পতেঙ্গা-হালিশহর আঞ্চলিক শ্রমিক লীগ’র সভাপতি মোঃ ইউনুছ।

শেয়ার করুনঃ

Leave a Reply