বাংলাদেশ, মঙ্গলবার, ১৮ই মার্চ, ২০১৯ ইং, ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ।

নড়াইলের নৌকা বাইচ প্রতিযোগিতায় হাজারো মানুষ

শেয়ার করুন
0Shares

 

শরিফুল ইসলাম নড়াইল
নড়াইলের লোহাগড়া উপজেলায় শিয়েরবর গ্রামে মধুমতি নদীতে অনুষ্ঠিত হলো আবহমান গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা। প্রতিযোগিতাকে ঘিরে মধুমতি নদীর দু’পাড়ে হাজার হাজার মানুষের ঢল নামে।
শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে শিয়েরবর বাজার এলাকায় স্থানীয় গ্রামবাসীর আয়োজনে পয়েন্ট ভিত্তিক এই প্রতিযোগিতায় নড়াইল, মাগুরা ও ফরিদপুর জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ৬টি নৌকা অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় প্রথম হয়েছে ফরিদপুর জেলার চাকুলিয়া গ্রামের রিপন ফকিরের নৌকা, দ্বিতীয় হয়েছে মাগুরার মোহাম্মদপুরের আতিকের নৌকা এবং তৃতীয় হয়েছে নড়াইলের লোহাগড়া উপজেলার আড়িয়ারা গ্রামের জহুর আলীর নৌকা।
প্রতিযোগিতায় বিজয়ী ১ম স্থান অধিকারীকে ৫ হাজার টাকা, দ্বিতীয় স্থান অধিকারীকে ৩ হাজার টাকা ও ৩য় স্থান অধিকারীকে ২হাজার টাকা পুরস্কার হিসেবে প্রদান করা হয়।
পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি নড়াইল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান এবং বিশেষ অতিথি শালনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান তশরুল ইসলাম। এসময় মেলা আয়োজক কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতা দেখতে বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার মানুষ নদীর দুপাড়ে ভীড় করেন।

শেয়ার করুন
0Shares

আরো খবর

Leave a Reply