ফটো সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে –মানিক বাবলু

  প্রিন্ট
(Last Updated On: অক্টোবর ৪, ২০১৮)

চট্টগ্রাম সহ দেশের প্রতিটি অঞ্চলে সংবাদপত্র ও গণমাধ্যমের ফটো সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে । বিদেশে দেশের মুখপাত্র হয়ে কাজ করছে ফটো সাংবাদিকরা। ফটো সাংবাদিকরা তাদের তোলা ছবি দিয়ে দেশে বিদেশে আমাদের পর্যটন শিল্প, অবকাঠামো, স্থাপনা সকল কিছু তুলে ধরছে প্রতিদিন। চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এই কার্য সম্পাদন করে আসছে ৩২ বছর ধরে। কিন্তু তাঁদের কাজ যোগ্য সম্মাননা থেকে বঞ্চিত হচ্ছে বলেন চট্টগ্রাম সিনিয়রস ক্লাবের সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মানিক বাবলু।
বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রামের সংবাদ মাধ্যমের ফটো সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সদস্যদের সাথে মত বিনিময় কালে এই কথা বলেন। তিনি সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করে পাশে থাকার অঙ্গীকার করেন।
মত বিনিময় সভায় মানিক বাবলুকে ফুল দিয়ে বরণ করে উত্তরীয় ও ক্রেস্ট তুলে দেন সংগঠনের সভাপতি দিদারুল আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি সুভাষ কারণ, উপদেষ্ঠা রূপম চক্রবর্তী, মোহাম্মদ ফারুক, সাংগঠনিক সম্পাদক রবিশংকর চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম মুন্না , প্রদর্শনী সম্পাদক সোহেল সরওয়ার, নির্বাহী সদস্য রনি দে, আলাউদ্দিন হোসেন দুলাল, এসএম তামান্না, রবিন চৌধুরী,শ্যামল নন্দী ও উজ্জ্বল ধর।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password