১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:১৩/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৯:১৩ পূর্বাহ্ণ

মর্মান্তিকভাবে মৃত্যু হলো ৫ চালকের

     

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের জোরারগঞ্জ থানার ঠাকুরদীঘি টেক্সি স্ট্যান্ড। তখন সকাল ৭টা। স্ট্যান্ডে দাঁড়িয়ে ছিল কয়েকটি সিএনজি টেক্সি ও কিছু যাত্রী। এসময় একটি ট্রাক এসে তাদের চাপা দেয়। ট্রাক চাপায় প্রাণ হারান ৫ জন। এই ৫ জনই টেক্সি চালক।
প্রত্যক্ষদর্শীরা বলেন, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ৪টি সিএনজি টেক্সি দুমড়ে মুচড়ে ফেলে। এসময় টেক্সির ভেতরে ও বাইরে থাকা ৫ চালক ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরো ৬ জন। আহতরা সকলে যাত্রী। হতাহতরা সবাই দুর্গাপুর ও আশপাশের এলাকার বাসিন্দা। নিহতদের পরিবারে চলছে শোকের মাতম। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, ট্রাকের চালক তরুণ ও অদক্ষ, তার গাফিলতির কারণেই এই দুর্ঘটনা।
প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন ঠাকুরদীঘি এলাকায় টেক্সি স্ট্যান্ডে কয়েকটি সিএনজি টেক্সি, চালক ও কিছু যাত্রী অপেক্ষমাণ ছিল। এসময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৬-৫২৩৫) নিয়ন্ত্রণ হারিয়ে টেক্সি ও যাত্রীদের চাপা দেয়। কয়েকটি টেক্সি দুমড়ে মুচড়ে ট্রাকের নিচে ঢুকে যায়। এসময় ঘটনাস্থলেই নিহত হন ৫ টেক্সি চালক। নিহতরা হলেন জোরারগঞ্জ থানাধীন দুর্গাপুর এলাকার সামছুল হকের ছেলে শাহ আলম (৪০), আবছারের ছেলে দিদারুল আলম (৩৫), মাদবরহাট জমাদার গ্রামের মহিউদ্দিন (৬০), গড়িয়াইশ গ্রামের নবীর ছেলে কামরুল (২৪) এবং পূর্ব দুর্গাপুরের মোশাররফ হোসেন (২৬)।
মস্তাননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত ডা. শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি করা হয় পূর্ব দুর্গাপুর গ্রামের লিটন (৫০), ছুট্টু মিয়ার ছেলে রুবেল (২৪), লিটন (২৬), নুরনবী (২৮) ও গাড়ির চালক শাহীনকে (২৪)। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মীরসরাই ফায়ার স্টেশনের ইনচার্জ রবিউল আজম বলেন, বিক্ষুব্ধ জনতা ট্রাক চালক শাহীনকে আহত অবস্থায় আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই সোহেল সরকার বলেন, ঘাতক ট্রাক ও দুর্ঘটনা কবলিত সিএনজি টেক্সিগুলো উদ্ধার করা হয়েছে। ট্রাক চালককে পুলিশি হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply