১৯ মার্চ ২০২৪ / ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সকাল ৮:২৮/ মঙ্গলবার
মার্চ ১৯, ২০২৪ ৮:২৮ পূর্বাহ্ণ

খুলনায় ১৪০ লিটার দেশি মদ উদ্ধার :আটক ২৭

     

খুলনা মহানগরীর বার্মাশীল রোডের সুইপার কলোনীতে অভিযান চালিয়ে ১৪০ লিটার দেশি মদ উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ১২জন কলেজ শিক্ষার্থী ও ১৫ জন মাদক ব্যবসায়ীসহ মোট ২৭ জনকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ নগরীর লবণচরস্থ সদর দপ্তরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।
প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান বলেন, মাদক সেবন ও বিক্রির অভিযোগে মোট ২৭জনকে আটক করা হয়। তবে এরমধ্যে ১২জন শিক্ষার্থী থাকায় তাদের সতর্ক করে অভিভাবকদের কাছে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি ১৫ জনকে গ্রেপ্তার দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।
তিনি জানান, সুন্দরবন সরকারি আদর্শ মহাবিদ্যালয় ও কুয়েটসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্ররা উদ্বেগজনকহারে মাদকের সঙ্গে যুক্ত হচ্ছে।
গ্রেপ্তারকৃত ১৫ মাদক ব্যবসায়ী হচ্ছে সোহরাব হোসেন লিটু, হায়াত আলী, রাব্বি মোল্লা, কোরবান শেখ, জোবায়ের হোসেন, আবুল কালাম সরদার, মজনুল খালাসি, মো. ওমর ফারুক, মো. হারুন অর রশিদ মিলন, সামসুল মোড়ল, মো. জাহাঙ্গীর আলম, মো. ইমরান হেসেন, মো. আসলাম, মো. আমিনুল ইসলাম লিটন (৩৩) ও মো. শহিদুল ইসলাম (৫২)।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে খুলনা মহানগীর মাদক ব্যবসা চালিয়ে আসছে। তারা প্রত্যেকে চোলাই মদ কেনাবেচা এবং সেবনের সঙ্গে সম্পৃক্ত। তারা মাদক ব্যবসার সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে খুলনা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
শেয়ার করুনঃ

Leave a Reply