২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ২:০৭/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ২:০৭ পূর্বাহ্ণ

দশ জেলায় নতুন জেলা প্রশাসক

     

দেশের দশটি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বরগুনা, পিরোজপুর, ব্রাহ্মণবাড়িয়া, টাঙ্গাইল, নড়াইল, নাটোর, চুয়াডাঙ্গা, মাগুরা, সাতক্ষীরা ও বগুড়ায় জেলা প্রশাসক নিয়োগ দিয়ে আদেশ জারি হয়েছে।
সরকারের উপ-সচিব পদমর্যাদায় এই সব কর্মকর্তাদের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। জেলা পর্যায়ে ডিসি কেন্দ্রীয় সরকারের প্রতিনিধিত্ব করেন।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কবির মাহমুদকে বরগুনা, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব আবু আলী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুর, পররাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) হায়াত-উদ-দৌলা খানকে ব্রাহ্মণবাড়িয়া, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. শহীদুল ইসলামকে টাঙ্গাইল, স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত উপ-সচিব বেগম আনজুমান আরাকে নড়াইল, বাংলাদেশ শিপিং করপোরেশনের জেনারেল ম্যানেজার (উপ-সচিব) মোহাম্মদ গোলামুর রহমানকে নাটোর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব গোপাল চন্দ্র দাসকে চুয়াডাঙ্গা, স্বাস্থ্যসেবা বিভাগে সংযুক্ত উপ-সচিব মো. আলী আকবরকে মাগুরা, গৃহায়ন ও গণপূর্ত বিভাগের উপ-সচিব এসএম মোস্তফা কামালকে সাতক্ষীরা এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) ফয়েজ আহমেদকে বগুড়ার ডিসি হিসেবে বদলি করা হয়েছে।
অপর এক আদেশে বরগুনার ডিসি মো. মোখলেছুর রহমানকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উপ-সচিব, পিরোজপুরের ডিসিকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব, ব্রাহ্মণবাড়িয়ার ডিসি রেজওয়ানুর রহমানকে বিদ্যুৎ বিভাগের উপ-সচিব, নড়াইলের ডিসি মো. ইমদাদুল হক চৌধুরীকে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব, চুয়াডাঙ্গার ডিসি জিয়া উদ্দিন আহমেদকে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব, নাটোরের ডিসি বেগম শাহিনা খাতুনকে স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব,মাগুরার ডিসি মো. আতিকুর রহমানকে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের উপ-সচিব, সাতক্ষীরার ডিসি মোহাম্মদ ইফতেখার হোসেন ও বগুড়ার ডিসি মোহাম্মদ নূরে-আলম সিদ্দিকিকে স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব হিসেবে বদলি করা হয়েছে। তবে টাঙ্গাইলের ডিসেকে এখনও পদায়ন করা হয়নি। বাসস
শেয়ার করুনঃ

Leave a Reply