পুলিশ সদস্য মাদক-ইয়াবার সাথে জড়িত প্রমাণ পেলেই কঠোর শাস্তি

  প্রিন্ট
(Last Updated On: সেপ্টেম্বর ৬, ২০১৮)

নিজস্ব প্রতিবেদক
৪ সেপ্টেম্বর বিকাল ৫টার সময় নগরীর হালিশহরস্থ “সিটি হল” কমিউনিটি সেন্টারে হালিশহর থানা কমিউনিটি পুলিশিং কমিটি কর্তৃক আয়োজিত মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মহোদয় মাদক বিরোধী বিভিন্ন দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে সিএমপি পুলিশ এগিয়ে যাওয়ার জন্য তিনি উপস্থিত সকল পুলিশ সদস্যকে বলেন। তিনি বলেন মাদক দেশ ও সমাজকে ধ্বংস করে দেয়। দেশের অর্থনীতির উপরও মাদক বিরুপ প্রভাব ফেলে। মাদক যুব সমাজকে ধ্বংস করে দেয়। তাই মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে সংশ্লিষ্ট জোনের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য দেওয়ার জন্য আহ্বান করেন।
উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, মহানগর কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক উল হক, হালিশহর থানা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক আবেদ মনসুর চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলরগন, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, থানার অফিসার ইনচার্জ, হালিশহর থানা কমিউনিটি পুলিশিং কমিটির বিপুল সংখ্যাক সদস্যবৃন্দ সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় সিএমপি পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান বলেন, কোন পুলিশ সদস্য মাদক-ইয়াবা অথবা অপরাধ মূলক কাজের সাথে জড়িত প্রমাণ পেলেই কঠোর শাস্তি সহ চাকুরী ছাড়তে হবে।আর সমস্ত সুবিধা থেকে বঞ্চিত হবেন।
অনুষ্ঠানে সাধারণ জনগনের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password