গাজীপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: আগস্ট ২৮, ২০১৮)

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক),
গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক (৪০) মারা গেছে। নিহত ওই যুবক মাদক বিক্রেতা বলে দাবি করেছে র‌্যাব। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১ এর উপ অধিনায়ক ইশতিয়াক আহমেদ জানান, মঙ্গলবার ভোর রাত ৩ টায় টঙ্গীর প্রত্যাশা মাঠ এলাকায় পাঁচ ছয়জন যুবক সন্ত্রাসী কার্যক্রমে অংশ নিতে একত্রিত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন যুবকরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা আনুমানিক ৪০ বছর বয়সি ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে একটি পিস্তল, ৪ রাউন্ড তাঁজা গুলি ও ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বলে জানানো হয়। জব্দকৃত আলামতসহ ওই যুবকের লাশ টঙ্গী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মঙ্গলবার দুপুরে নিহত যুবকের বোন ও আত্বীয় স্বজনরা থানায় এসে লাশ সনাক্ত করার পর জানা যায়, নিহত যুবক রাজধানী ঢাকার তুরাগ থানাধীন আহালিয়া মোল্লাপাড়া এলাকার মৃত আজিজ খানের ছেলে শরীফ খান ওরফে গেগা শরীফ।

টঙ্গী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন জানান, র‌্যাব-১ এর সাথে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে, এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহও উদ্ধার হয়েছে শুনেছি এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি, তাই বিস্তারিত বলতে পারছি না, মামলা হওয়ার পর বিস্তারিত জানিয়ে দেয়া হবে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password