সীতাকুণ্ডে জায়গা দখল, দোকান লুট ও সন্ত্রাসী হামলা

  প্রিন্ট
(Last Updated On: আগস্ট ২৫, ২০১৮)

সীতাকুণ্ডের শীতলপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়স্থ মোহছেন আলী জামে মসজিদের পূর্ব পার্শ্বে দক্ষিণাংশে প্রায় ৪২ শতক জায়গা দখল ও দোকান লুটসহ ৭ জনের উপর হামলা হয়েছে ।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায় ,শীতলপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়স্থ মোহছেন আলী জামে মসজিদের পূর্ব পার্শ্বে দক্ষিণাংশে গত বৃহস্পতিবার (২৩/০৮/২০১৮) আবুল কাসেম পীং – আব্দুল মুনাফ , সাং – কেশবপুর ( ওয়ার্ড নং – ৮ ), পোঃ- শীতলপুর থানাঃ সীতাকুন্ড , রমজান আলী , পীং – ফজর রহমান , থানাঃ সীতাকুন্ড , সহ মুখে কালো কাপড় বাঁধা ৩০/ ৪০ জনের দেশীয় অস্ত্রসহ ভাড়াটে সন্ত্রাসী দিয়ে রাস্তার পাশে থাকা মোহাম্মদ নবীর দোকানে হামলা চালায় এবং দোকান ভাংচুর করে শূন্য আকাশে বন্দুকের গুলি চালিয়ে ও ককটেল ফাটিয়ে মুল্যবান শিপ ইয়ার্ডে এর মালামাল নিয়ে যায় । এই সময় বাঁধা দিলে মোহাম্মদ আলাউদ্দীনকে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে মারাত্মকভাবে আঘাত করে এবং নার্গিস আক্তারকে মাথায় ও মুখে প্রচন্ড আঘাত করে এবং ধর্ষণের চেষ্টা করে গায়ের কাপড় চোপড় ছিঁড়ে ফেলে । জেয়াসমিন আক্তারকে টানা হেঁচড়া করে এবং তলফেটে লাথি মারলে সে অজ্ঞান হয়ে পড়ে যায় । নুর নবী ও নুর মোহাম্মদকে লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ।

আশে পাশের লোকজন এগিয়ে আসলে দোকানের তামার ক্যাবল প্রায় ৩৮ লক্ষ টাকা আনুষাঙ্গিক ও অন্যান্য প্রায় ৫২ লক্ষ টাকা ঘর প্রায় ৬ লক্ষ টাকার টাকার মালামাল নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায় । স্থানীয় লোকজন ঘটনাস্থলের আহত লোকজনকে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । ঘটনার দিন বিকালে ইট বালি সিমেন্ট নিয়ে আবুল কাশেমের নেতৃত্বে ভাড়াটে মাস্তানগণ চলাচলের রাস্তাসহ প্রায় ৪২ শতক জায়গা দখল করে পাকা দেওয়াল নির্মাণ করার পাঁয়তারা করছে।

সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় , গত বৃহস্পতিবার কেসবপুরের আহত লোকজনকে সীতাকুন্ড হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন এবং তাদের একজনকে আশংকাজনক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করেন ।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password