‘সরকার ২১ আগস্টের রায়কে প্রভাবিত করতে উঠে পড়ে লেগেছে’

  প্রিন্ট
(Last Updated On: আগস্ট ২৫, ২০১৮)
সরকার একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রভাবিত করতে উঠে পড়ে লেগেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।শনিবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।
রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেব গতকাল বলেছেন, ২১ আগস্ট মামলার রায় হলে সংকটে পড়বে বিএনপি। আর আগামী সেপ্টেম্বরে সে রায় হবে। কাদের সাহেবরই বক্তব্যেই পরিষ্কার যে তারা নীলনকশা অনুযায়ী ২১ আগস্টের মামলার রায় নিয়ে আগাম কাজ করছেন, সে জন্য একের পর এক ষড়যন্ত্রমূলকভাবে কূটচাল চালছেন।
গ্রেনেড হামলার ঘটনায় খালেদা জিয়ার ছেলে তারেক রহমানকে উদ্দেশ্যমূলকভাবে জড়ানো হয়েছে বলে দাবি করে বিএনপির এই  নেতা বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় সরকার নিজেরা লিখে আদালতকে দিয়ে তা বাস্তবায়ন করাবে কি না, মানুষের মনে সেই সংশয় দেখা দিয়েছে। তাদের (সরকার) বক্তব্য শুনে মনে হয়, একটি ফরমায়েশি রায় হতে যাচ্ছে।
রিজভী আরো বলেন, মানুষের ক্ষোভের ধাক্কায় পতনের ভয়ে সরকারের বুকে ধড়ফড়ানি শুরু হয়েছে। তাই তারা উদ্ভট বক্তব্য রাখছে। কিন্তু যতই ষড়যন্ত্র ও মহাপরিকল্পনা করেন না কেন আপনাদের পতন ঠেকানো যাবে না।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password