২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ১১:১২/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ১১:১২ অপরাহ্ণ

আনোয়ারায় ১৮টি মামলার আসামী বন্দুকযুদ্ধে নিহত

     

 আনোয়ারা উপজেলায় বন্দুকযুদ্ধে খুন, ধর্ষণ, ডাকাতি ও চাঁদাবাজিসহ ১৮টি মামলার আসামী সন্ত্রাসী  মো. নাছির ওরফে মামুন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।আজ শনিবার ভোরে উপজেলার দুধকুমড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে বোয়ালিয়া গ্রামের কালা মিয়ার ছেলে।গাড়ী চোর হিসেবে এলাকায় তার পরিচিতি ছিল।
সংশ্লিষ্ট সুত্রমতে, ভোরে দুধকুমড়া এলাকায় পুলিশ অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে গুলিতে মো. নাছির ওরফে মামুন নিহত হন। তিনি আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের বাসিন্দা।
 জানা গেছে, ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি দুটি বন্দুক ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নাছিরের বিরুদ্ধে আনোয়ারা থানাসহ চট্টগ্রাম নগরী ও কক্সবাজারের বিভিন্ন থানায় খুন, ধর্ষণ,  ডাকাতি ও চাঁদাবাজিসহ ১৮টি মামলা রয়েছে।
 নাছিরের নিহতের খবরে এলাকায় স্বস্হি প্রকাশ করছে অনেকে । নাসির বারশত ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছাবের আহমদের ছোট ভাই।নাছির এর বখাটে ও অপরাধী জগতে তার ভাই ও পিতা মাতার সাথে সুসম্পর্ক ছিল না বলে একটি সুত্রে জানা গেছে।
শেয়ার করুনঃ

Leave a Reply