২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৪৮/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৫:৪৮ অপরাহ্ণ

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

     

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী সাজ্জাদ হোসেন (৪৫) নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত গভীর রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) দামকুড়া থানার কসবা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ দামকুড়া থানার হরিপুর বনপাড়ার মৃত ছইমুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মাদক ও ডাকাতিসহ ৭/৮টি মামলা ছিল বলে জানা গেছে।
র‌্যাব জানায়, রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর একটি টহল দল নগরীর দামকুড়া থানার কসবা উচ্চ বিদ্যালয়ের পাশ দিয়ে যাচ্ছিল। এ সময় স্কুলের পূর্বপাশের লিচু বাগানের মধ্যে টর্চের আলো এবং কিছু লোকের আনাগোনা দেখতে পায়। এ সময় র‌্যাবের টহল দল লিচু বাগানের দিকে অগ্রসর হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কিছু লোক দৌঁড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব তাদের আত্মসমর্পনের নির্দেশ দিলে তারা টহল দলকে লক্ষ্য করে অতর্কিত গুলিবর্ষণ করে। তখন র‌্যাবের টহল দলের সদস্যরাও পাল্টা গুলি বর্ষণ করেন। উভয়পক্ষে গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে অজ্ঞাতনামা ১ ব্যক্তিকে পড়ে থাকতে দেখে দলের অপর ৩/৪ সদস্য পালিয়ে যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
র‌্যাব জানায়, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি ২টি গুলির খালি খোসা, ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে রাজশাহী জেলার বিভিন্ন থানায় মাদক, চোরাচালান, অপহরণসহ ৭টি মামলা ছিল। তিনি রাজশাহী অঞ্চলের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply