২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:৩৬/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ২:৩৬ অপরাহ্ণ

অস্ত্র ও ইয়াবাসহ সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

     

 

 পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ইউনুছ চৌধুরীকে (৪৫) অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে কক্সবাজারের গোয়েন্দা পুলিশ (ডিবি)

ডিবি পুলিশ জানায়, রবিবার রাতে সাবেক চেয়ারম্যান ইউনুসকে কক্সবাজার শহরের কলাতলী এলাকার একটি গেস্ট হাউস থেকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে। এরপর জিজ্ঞাসাবাদ এবং তার দেওয়া তথ্যমতে গতকাল সোমবার কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইউনুসের বাড়ি থেকে ভোর পাঁচটার দিকে অভিযান চালিয়ে দেশীয় তৈরি চারটি এলজি, ৮ রাউন্ড তাজা গুলি ও দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় পেকুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে সাবেক চেয়ারম্যান ইউনুসের বিরুদ্ধে। অভিযানে নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মোহাম্মদ সুমন ও মোহাম্মদ মহসিনসহ সঙ্গীয় ফোর্স।

এ ব্যাপারে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) অংসা থোয়াই জানান, ইয়াবা ও বিপুল অস্ত্রগুলিসহ গ্রেপ্তার ইউনুসের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে পেকুয়া থানায়। ডিবির ওসি জানান, গ্রেপ্তার ইউনুসের বিরুদ্ধে ডজন খানেক মামলার তথ্য রয়েছে। তন্মধ্যে জন নিরাপত্তা আইন, অস্ত্র, ডাকাতি, অপহরণসহ নানা অভিযোগে এসব মামলা রুজু করা হয়। কয়েকটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাও ছিল।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply