বোমা বিস্ফোরণ : বিএনপি নেতা গ্রেফতার

  প্রিন্ট
(Last Updated On: জুলাই ২২, ২০১৮)
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের পথসভার কাছে হাতবোমা বিস্ফোরণের ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেফতার করা হয়েছে। শনিবার গভীর রাতে রাজশাহী শহরের রামচন্দ্রপুরের বাড়ি থেকে মহানগর গোয়েন্দা শাখা ও বোয়ালিয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম জানান, সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে বিএনপি নেতা মন্টুকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় একটি অডিও টেপও ফাঁস হয়েছে তবে তা এখনও পুলিশের হাতে পৌঁছায়নি। গ্রেফতারের সময় মন্টুর লাইসেন্সকৃত পিস্তলটিও জব্দ করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পর এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।
রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী প্রচারের অংশ হিসেবে জেলা ছাত্রদল গত ১৭ জুলাই নগরীর সাগরপাড়া মোড়ে ওই পথসভার আয়োজন করে। কর্মসূচির মধ্যেই মোটরসাইকেলে করে আসা কয়েকজন যুবক পথসভার পাশে তিনটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। ওই ঘটনার পরদিন বোয়ালিয়া থানার এসআই শামীম হোসেন অজ্ঞাতপরিচয় আটজনের নামে বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।সৌজন্য ইত্তেফাক

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password