২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:২১/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ১১:২১ পূর্বাহ্ণ

কোতোয়ালীতে সাড়ে আট লাখ টাকার ইয়াবা সহ নারী পুরুষ আটক

     

 

বিশেষ প্রতিনিধি
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন নতুন রেল স্টেশনের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট নিয়ে ট্রেনযোগে চট্টগ্রাম হতে ঢাকায় গমনের উদ্দেশ্যে অবস্থান করছে।

গোপন সংবাদের ভিত্তিতে ১৯ জুলাই রাত্র সাড়ে ৮টার সময় স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন নতুন রেল স্টেশনের সামনে মেইন রাস্তার উপর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন মহিলা এবং ০১ পুরুষ তাদের হাতে থাকা ব্যাগ নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ রাব্বী আলম (২০), পিতা- মৃত মোঃ ইসহাক, গ্রাম- ষোলগড় সিংহের মাঝিপাড়া, পোঃ-ষোলগড়, থানা- শ্রীনগর, জেলা- মুন্সিগঞ্জ এবং শারমিন আক্তার (১৯), পিতা- মৃত সোহেল মিয়া, গ্রাম- গাছপাড়া কামান্না (গজ নবীর বাড়ি), পোঃ- মেবাঘোনা, থানা- দেলদুয়ার, জেলা- টাঙ্গাইল’দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ১,৬৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৮ লক্ষ ৩২ হাজার ৫০০ টাকা।

গ্রেফতারকৃত নারী পুরুষ এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারা মোতাবেক চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে র‌্যাবের মিডিয়া অফিসার মিমতানুর সংবাদ মাধ্যম কে এক প্রেসবার্তায় জানিয়েছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply