২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:১৩/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ণ

বিএনপি ইস্যু পাওয়ার জন্য ক্রেজি হয়ে গেছে :  কাদের

     

গাজীপুর জেলা প্রতিনিধি 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন যে কোন বিষয়কে ইস্যু হিসেবে পাওয়ার জন্য ক্রেজি হয়ে গেছে, উন্মত্ত হয়ে গেছে। যে কেউ কিছু বললেই সত্যতা যাচাই না করে হুট করে মন্তব্য করল বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে স্বর্ণ লুট হয়ে গেছে। বাংলাদেশ ব্যাংক থেকে প্রেস ব্রিফিং করে বলা হয়েছে, ভল্ট থেকে গায়েব হওয়ার মতো কোন ঘটনা ঘটেনি। যেটা হয়েছে সেটা “ক্লারিক্যাল এরর”।

১৮ জুলাই বুধবার গাজীপুরের টঙ্গীতে সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় কার্যালয়ের সভা কক্ষে ঈদুল-আযহা উপলক্ষে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ বিষয়ক সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী সিটি নির্বাচন প্রসঙ্গে বলেন, নির্বাচনে তিন সিটির অবস্থানই ভালো। খায়রুজ্জামান লিটনের অবস্থান অনেক আগে থেকেই ভালো। বিএনপি নির্বাচনে হেরে যাওয়ার আগেই হেরে যাচ্ছে। ইলেকশন এখনো হয় নি। ভোট হওয়ার আগেই তারা ভোটে হেরে যাচ্ছে। যেখানে জিতার ব্যাপারে আমরা আশাবাদী সেখানে ককটেলের মতো একটা বিস্ফোরণ ঘটিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে যাব কেন। এটা তারাই করতে পারে, যাদের হেরে যাওয়ার আশংকা আছে।

মন্ত্রী আরো বলেন, আসন্ন ঈদের ১০ দিন আগে থেকে বিআরটি প্রকল্পের কাজ বন্ধ রাখতে হবে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনেরর নব নির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম, সড়ক ও জনপদের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুর সবুর, হাইওয়ে রেঞ্চের ডিআইজি মোঃ আতিকুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা অঞ্চলের তত্তাবধায়ক প্রকৌশলী মোঃ সবুজ উদ্দিন খান, গাজীপুরের জেলা প্রশাসক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদসহ টাঙ্গাইল, সিরাজগঞ্জ জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক জনপথ বিভাগের কর্মকর্তা, সড়ক পরিবহন মালিক ও শ্রমিক মতির কর্মকর্তাগণ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply