২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:৪৮/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১১:৪৮ অপরাহ্ণ

লামা সরই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পরিবর্তন

     

মো.কামরুজ্জামান, লামা
লামা সরই ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির দায়িত্ব পেলেন মো: ইদ্রিছ কোম্পানী। নির্বাচিত সভাপতি নুরুল আলম সড়ক দূর্র্ঘটনাজনিত অসুস্থ্যতার কারণে অপারগতা হেতু সভাপতির পদে পরিবর্তন আনা হয়েছে বলে দলীয় সূত্রে জানাগেছে। শুক্রুবার লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় দলের সকল সম্পাদক মন্ডলীর সদস্যগন উপস্থিত ছিলেন।
জানাগেছে, ২০১৭ সালে সরই ইউনিয়ন ্আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন নুরুল আলম (সাবেক মেম্বার)। তার কিছুদিন পর তিনি সড়ক দূর্ঘটনায় আহত হয়ে চলাফেরায় ও সাংগঠনিক কর্মকান্ডে অপারগতা প্রকাশ করেন। অবশেষে ১৩ জুলাই উপজেলা কমিটির সভায় সর্বসম্মতিক্রমে একই ইউনিয়নের প্রবীন আওয়ামীলীগ নেতা সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো: ইদ্রিছ কোম্পানীকে সভাপতির দায়িত্বভার অর্পনের সিদ্ধান্ত নেয়া হয়। মো: ইদ্রিছ কোম্পানী উপজেলা আওয়ামীলীগের কৃষি বিসয়ক সম্পাদক।
এদিকে ইদ্রিছ কোম্পানী সরই ইউনিয়ন কমিটির সভাপতির দায়িত্ব পাওয়ায়, ওই ইউনিয়নের ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দরা জানান, এই পরিবর্তনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাংগঠনিক কার্যক্রম জোরদার হবে। উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরাও একই আশাবাদ ব্যাক্ত করে জানান, ইদ্রিছ কোম্পানী দায়িত্বশীল সাংগঠনিক দক্ষ ব্যাক্তি। তার নেতৃত্বে সরই ইউনিয়ন আওয়ামীলীগ আরো সু-সংগঠিত হবে। এ বিষয়ে সভাপতির দায়িত্ব প্রাপ্ত ইদ্রিছ কোম্পানী বলেন, ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি তিনি জাতির জনক বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কণ্যা শেখ হাসিনার রাজনৈতিক নীতি আদর্শ’র প্রতি আনুগত্যতা থেকে দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতি করছেন। তিনি আশাবাদ ব্যাক্ত করে আরো জানান, পার্বত্য প্রতিমন্ত্রীর নেতৃত্বে এই অঞ্চলে সরকার ব্যাপক উন্নয়ন করছেন। ফলশ্রুতিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে স্থানীয়রা বিপুল সমর্থন দিয়ে বীর বাহাদুরকে এমপি করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply