গাজীপুরে বোনের গায়ে হলুদে বিদ্যুৎস্পৃষ্টে ভাইয়ের মৃত্যু

  প্রিন্ট
(Last Updated On: জুলাই ১৩, ২০১৮)

গাজীপুর জেলা প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় বোনের গায়েহলুদ অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাইয়ের মৃত্যু হয়েছে। বোনের নাম শাহনাজ আক্তার রত্মা ও ভাইয়ের নাম শামসুল আলম (২৪)।

১২ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট রহমত আলীর ভাতিজা মোয়াজ্জেম হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার বিয়ের অনুষ্ঠানও স্থগিত হয়ে যায়।

নিহত শামসুল আলম মোয়াজ্জেম হোসেনের একমাত্র ছেলে। তিনি এ বছর শ্রীপুরের বরমী কলেজ থেকে ব্যবস্থাপনা সম্মান বিষয়ে চূড়ান্ত পর্ব পরীক্ষায় অংশ নেন। ১৪ জুলাই শনিবার গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারী কলেজে তার মৌখিক পরীক্ষা হওয়ার কথা ছিল।

নিহতের বড় বোন শাহনাজ আক্তার রতœা জানান, গায়ে হলুদের আনুষ্ঠানিকতা শেষে তিনি স্টেজে বসেছিলেন। এসময় তার একমাত্র ভাই শামসুল আলম অতিথিদের জন্য খাবার তৈরির কাজ দেখাশোনা করছিলেন। একপর্যায়ে গায়ে হলুদের স্টেজের পাশ দিয়ে যাওয়ার সময় প্যান্ডেলে স্থাপন করা বৈদ্যুতিক পাখার (স্ট্যান্ড ফ্যানের) সঙ্গে ধাক্কা লেগে তিনি বিদ্যুতায়িত হয়ে পাখাসহ মাটিতে লুটিয়ে পড়েন।

নিহতের বড় ভগ্নিপতি আরিফুজ্জামান পলাশ বলেন, ‘বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর বোনসহ অন্যরা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। নিহত শামসুল আলম তার বাবা-মায়ের একমাত্র ছেলে। তার বড় দুইজন এবং ছোট এক বোন রয়েছে। শাহনাজ আক্তার রত্মা তার দ্বিতীয় বোন।

আরিফুজ্জামান পলাশ আরও জানান, রত্মা শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক। শুক্রবার তার বিয়ের দিন ধার্য ছিল। আত্মীয়-স্বজন ও পতিবেশীদের আমন্ত্রণ জানানোসহ প্রায় সকল কার্যক্রম শেষ। শুক্রবার দুপুরে বোনের বিয়ে, অতিথিদের আসার কথা, ঠিক এমন একটা সময়ের আগ মুহূর্তে চির বিদায় নিলেন সামছুল আলম। এ ঘটনায় শুক্রবার বিয়ের অনুষ্ঠানও স্থগিত করা হয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password