গাজীপুরে সেপটিক ট্যাংকে নেমে দুই ভাইসহ নিহত ৩

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুলাই ৯, ২০১৮)

গাজীপুর জেলা প্রতিনিধি
গাজীপুরের টঙ্গীর খরতৈল এলাকায় একটি বাড়ির নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে দুই ভাইসহ তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

৯ জুলাই সোমবার দুপুরে টঙ্গীর খরতৈল ব্যাংকপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া এলাকার শহীদুল্লার ছেলে আতিক (২৫) ও শাহিন (২৮) এবং রংপুরের নাজিরগাও গ্রামের জহিরুলের ছেলে ফারুক (২২)। তারা টঙ্গীতে থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়রা জানান, টঙ্গীর খরতৈল ব্যাংকপাড়া এলাকায় একটি ভবনের নির্মাণ কাজ চলমান রয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ভবনে সেন্টারিংয়ের কাঠ-বাঁশ খুলতে ট্যাংকে নামেন আতিক ও ফারুক। তাদের সাড়া-শব্দ না পেয়ে আশপাশের অন্য শ্রমিক ও স্থানীয়রা তাদের উদ্ধারে চেষ্টা চালায়। একপর্যায়ে ভাইকে উদ্ধার করতে শাহিনও ট্যাংকে নামে। তিনিও ফিরে না আসলে টঙ্গী ফায়ার স্টেশনের কর্মীদের খবর দেয়া হয়। তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালান। এক পর্যায়ে ওই তিন শ্রমিককে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

টঙ্গী থানার এসআই আশরাফুল হাসান জানান, প্রথমে এক শ্রমিক সেপটিক ট্যাংকটিতে নামেন, অনেক সময় ধরেও তিনি উঠছিলেন না বলে আরেকজন নামেন, এরপর তৃতীয়জনও নামেন। পরে তিনজনকে গুরুতর অসুস্থ অবস্থায় সেখান থেকে নিকটস্থ ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আশিকুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস সেখানে ছুটে যায়। তবে তার আগেই স্থানীয় লোকজন তিনজনকে হাসপাতালে নিয়ে যায়। দমকলকর্মীরা সেখানে আরও অনুসন্ধান চালিয়ে কাউকে আর পায়নি।

টঙ্গী থানার ওসি কামাল হোসেন তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password