বাংলাদেশ, বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ।

আনোয়ারা উপকূলীয় বেড়ীবাধঁ পরিদর্শনে জনকল্যাণ সংস্হা

আনোয়ারা উপজেলার ৩নং রায়পুর ইউনিয়নের নির্মিয়মান বেড়ীবাধঁ পরিদর্শন করলেন রায়পুর ইউনিয়ন জনকল্যাণ সংস্হা। শনিবার বিকাল ৩টা- ৭টা পর্যন্ত রায়পুর টু গহিরা বার আউলিয়া মার্কেট পর্যন্ত নেতৃবৃন্দ সরেজমিনে নির্মিয়মান বাঁধ ও এলাকা পরিদর্শন করেন।  এই সময় ক্ষমতাসীন দলের সমর্থক ও সাধারণ শত শত মানুষ তাদের সমস্যার কথা জানান ও কতিপয় ইউনিয়নের পাতি নেতার অন্যায় ও অনিয়মের কারণে  বিপুল মানুষের কাছে ক্লীন ইমেজের  মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ  কে প্রশ্নবিদ্ধ করছে বলে অভিযোগ করেন। এলাকার সাধারণ মানুষেরা দাবী করেছেন বর্তমান ইউনিয়নবাসী এ বর্ষা মৌসমে কেমন আছে তা সরেজমিনে মন্ত্রী মহোদয় পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনের আহবান জানান।

পরিদর্শনকালে পানি উন্নয়ন বোর্ডের এস ও জুয়েল দাশের কথা ও কাজের ব্যাপক গড়মিল পাওয়া যায়। কোস্ট গার্ড এলাকায় বাঁধের খুব কাছে থেকে বালি তুলে সেই বালিই বস্তাবর্তি করতে দেখা গেছে। দেখা গেছে, বাধেঁর লণ্ডভণ্ড দশা। বেশ কয়েকটি প্যাকেজে সাইনবোর্ডও নেই। নেই পানি উন্নয়ন বোর্ডের কেউ।

পরিদর্শনকালে জনকল্যাণ সংস্হার সভাপতি এস. এম জামাল উদ্দিন, সহ-সভাপতি আকতার কামাল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ম. ফরিদুল কবীর,সাধারণ সম্পাদক এম. আলী হোসেন,  এডভোকেট জাহাঙ্গীর, আবু ছাদেক চৌধুরী খোকন, মাষ্টার ইউসুফ, মুহাম্মদ ইউনুছ, নুরুল আবচার, আবদুল বারী, মোহাম্মদ ফরিদসহ  বিপুল সংখ্যক এলাকাবাসী উপস্হিত ছিলেন।

 

আরো খবর

Leave a Reply