গাজীপুরে বাবার অভিযোগে ছেলের দন্ড

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুলাই ৮, ২০১৮)

 গাজীপুর জেলা প্রতিনিধি 
গাজীপুরের শ্রীপুরে নেশার টাকা না পেয়ে নিজের ঘরে আগুন দিয়েছেন এক মাদকাসক্ত যুবক। পরে বাবার অভিযোগের ভিত্তিতে ৪ জুলাই বুধবার সকালে তাকে এক বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দন্ডপ্রাপ্ত হাবিবুর রহমান (২৬) উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পটকা গ্রামের হানিফ মিয়ার ছেলে।

গত ২ জুলাই সোমবার বাবা হানিফ মিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করলে মঙ্গলবার রাতে শ্রীপুর থানা পুলিশ তাকে আটক করে। পরে বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতারের আদালতে হাজির করা হলে তাকে এ দন্ড দেয়া হয়।

বাবা হানিফ মিয়া বলেন, হাবিবুর সময়ই নেশার টাকার জন্য বাড়িতে চাপ দিতো। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আমাকেসহ পরিবারের অন্যান্য সদস্যদের গালিগালাজ, মারপিট, ভয়ভীতি প্রদান ও হুমকি দিতো।

সর্বশেষ ১ জুলাই রবিবার তার মায়ের কাছে নেশার টাকা চাইলে তা দিতে অপারগতা প্রকাশ করলে সে ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে আসবাবপত্র, তৈজসপত্র ও কাপড় পুড়ে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতি হয়। এ সময় তাকে বাধা দিতে গেলে সে দা দিয়ে মা লাইলী বেগম ও বাবাকে খুন করতে উদ্যত হলে প্রতিবেশীরা তাকে বাধা দেয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্ল্যা জানান, অভিযোগের ভিত্তিতে হাবিবুর রহমানকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাকে এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password