লোহাগড়ায় ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে আহত মামলা দায়ের

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুলাই ৪, ২০১৮)

 

শরিফুল ইসলাম নড়াইল
নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সস্পাদক ৪নং নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম কালুকে পিটিয়ে আহত করেছে প্রতি পক্ষরা। আহত চেয়ারম্যান কে প্রথমে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হলে মাথায় আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যানের ভাই চারজনকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করে মামলা নং ০৪ ।
এলাকাবাসী সুত্রে জানা গেছে ,গত মঙ্গলবার বিকালে উপজেলার মানিকগঞ্জ বাজারে একটি দোকান ঘর নির্মান ও গলিপথ দেওয়াকে কেন্দ্র করে বাজারের ব্যবসায়ী কাজী শরিফুল ইসলাম লাবুর সাথে বাজার বনিক সমিতির সম্পাদক ও নোয়াগ্রাম ইউপির চেয়ারম্যান জাহিদুল ইসলাম কালুর সাথে কথা কাটাকাটি এক পর্ষায়ে হাতাহাতি হলে স্থানীয় লোকজন ঠেকাইয়ে দেয় । পরে রাত নয়টার দিকে চেয়ারম্যান বাজার থেকে বাড়ি ফেরার পথে শামুকখোলা গ্রামের হাফিজার মোল্যা, শরিফুল মোল্যা, ইমদাদুল মোল্যা ও কাজী শরিফুল ইসলাম লাবু লাঠি দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করে । এ খবর পেয়ে কালুর পক্ষের লোকজন লাঠি শোঠা,রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে মানিকগঞ্জ বাজারের কাপড় ব্যবসায়ী কাজী শরিফুল ইসলাম লাবুর দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় তারা দোকানে অবস্থানরত হাফিজার মোল্যা, এবং শরিফুলকে পিটিয়ে আহত করে । তাদেরকেও লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাস জানান,চেয়াম্যানের উপর হামলার ঘটনায় থানায় চারজনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে মামলা নং ০৪। আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে ।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password