বাংলাদেশ, বুধবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ।

শার্শায় বিএনপি’র ১৮ জনের নামে নাশকতার মামলা আটক ৩

 

বেনাপোল প্রতিনিধি

যশোরের শার্শায় সোমবার বিকাল ৫ ঘটিকার সময় কেন্দ্রীয় ঘোষিত যুবদলের বিক্ষোভ মিছিল করার প্রক্কালে নাভারন বাজার থেকে ৩ জন যুবদলের কর্মিকে আটক করেছে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে ০৭ টি হাত বোমা ও কয়েকেটি বাঁশের লাঠি উদ্ধার করেছে।
আটককৃতরা হলো, বাগআঁচড়া গ্রামের সুন্নত আলীর ছেলে মহির হোসেন, আব্দুর রাজ্জাক মোল্যা ছেলে সাইফুল ইসলাম সুমন ও আকরাম আলীর ছেলে হুসাইন আহম্মদ।
মঙ্গলবার শার্শা থানা এস আই রোকনুজ্জামান বাদী হয়ে আটককৃত ৩ জন ও শার্শা উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক আবুল হাসান জহিরসহ ১৮ জনের নাম উল্লেখ করে একটি নাশকতার মামলা দায়ের করে।
নাশকতার মামলায় আসামীরা হলো শার্শা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল হাসান জহির, শার্শা থানা ছাত্রদলের সাধারন সম্পাদক সালাহ উদ্দিন, দপ্তর সম্পাদক ওয়াসি উদ্দিন, কৃষকদলের জেলা যুগ্ন-সম্পাদক সাকাওয়াত হোসেন, বিএনপি নেতা আব্দুল অহেদ, সিরাজুল ইসলাম, জনি ইসলাম, রুহুল আমিন, শাহিন, বাগআঁচড়া ইউনিয়নের জাহাঙ্গীর হোসেন মেম্বার, কবির হোসেন, সাইফুল ইসলাম সোহাগ, আশা ও জামাল হোসেনসহ অজ্ঞাত কয়েক জন।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এম মশিউর রহমান বলেন, সোমবার বিকালে বিএনপির নেতা-কর্মিরা নাশকতা মূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে নাভারন বাজারে প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। বাকীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ০৭ টি তাজা হাত বোমা ও কয়েকটি বাঁশের লাঠি উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে থানা ১৮ জনের নামে একটি নাশকতার মামলা দায়ের করা হয়েছে। আটক ৩ জনকে মঙ্গলবার যশোর কোর্ট হেফাজতে প্রেরণ করা হয়েছে।

আরো খবর

Leave a Reply