২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:৪৬/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৮:৪৬ অপরাহ্ণ

গাজীপুরে দুটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১

     

মুহাম্মদ আতিকুর রহমান 
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা-নবীনগর মহাসড়কের বাড়ইপাড়া এলাকায় দুটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে । এ ঘটনায় মিলি বেগম (৬৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে, আহত আরো দুই জন ।

১৬ এপ্রিল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে চন্দ্রা-নবীনগর মহাড়কের বাড়ইপাড়া নন্দন পার্ক এর সামনের সড়কের কাটা অংশে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত মিলি বেগম কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকার মৃত হাছেন করাতীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী আব্দুর রশিদ জানান, সকাল সাড়ে ৯ টার দিকে চন্দ্রা থেকে ঢাকাগামী হাইলাক্স টয়োটা ব্র্যান্ডের একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো-ঠ ১৩-৪৫৮৯) বাড়ইপাড়া এলাকার নন্দন পার্কের সামনের কাটা অংশে পৌঁছালে বিপরীত দিক নবীনগর থেকে ছেড়ে আসা অপর একটি নোহা মাইক্রো ( ঢাকা মেট্রো-চ ১১-৮০৩০) ওই কাটা অংশে ইউটার্ন নেয়ার সময় মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় হাইলাক্স টয়োটা প্রাইভেটকারটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের মুদি দোকানে উঠে যায়। এসময় ওই দোকানে বসে থাকা দোকানমালিকের মা মিলি বেগম ঘটনাস্থলেই মারা যান।

সালনা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জহির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাড়ি দুটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। এছাড়া পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply