লামায় পাহাড় ধসে একই পরিবারের ৩জন নিহত

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুলাই ৩, ২০১৮)


মোঃ ফরিদ উদ্দিন, লামা (বান্দরবান) প্রতিনিধি :

বান্দরবানের লামা উপজেলায় সরই ইউনিয়নের কালাইয়া পাড়া নামক স্থানে পাহাড় ধসে একই পরিবারের তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার (৩ জুলাই) দুপুরে উপজেলার সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকা কালাইয়া পাড়ায় এ ঘটনা ঘটে। টানা দু দিনের ভারিবর্ষণে হঠাৎ করে পাহাড় ধসে পড়ে এ দূর্ঘটনা ঘটে। এতে মাইন উদ্দীনের ছেলে মোঃ হানিফ (৩৫), ও তার স্ত্রী রেজিয়া বেগম (২৫), তাদের কন্যা শিশু হালিমা আক্তার (৩) ঘটনা স্থলে পাহাড়ের মাটি চাপায় নিহত হয়।
সূত্র জানায়, গতকাল থেকে টানা বর্ষণ শুরু হলে মঙ্গলবার দুপুরে পাহাড়ের মাটি তাদের কাঁচা মাটির বসতঘরের উপর চাপা দেয়। এসময় তারা বাড়ির ভেতর ঘুমন্ত অবস্থায় ছিলো বলে জানায় স্থানীয়রা। এসময় কালাইয়া পাড়া গ্রামে স্থানীয় আবুল কাশেম ও দেলোয়ার সহযোগীতায় তাদের লাশ উদ্ধার করা হয়।
এ ব্যাপারে সরই পুলিশফাড়ির উপ-পরিদর্শক আবুল কাশেম ঘটনার সত্যতা স্বীকার করে উদ্ধারের জন্য ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন বলে তিনি জানান। সরই ইউপি চেয়ারম্যান ফরিদূল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্গম পাহাড়ী অঞ্চল হওয়ায় ঘটনাস্থল পৌছতে একটু বিলম্ব হলে স্থানীয় সহযোগীতায় তাদের কে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password