সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটি গঠন 

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুন ৩০, ২০১৮)

গত ২৯ জুন ২০১৮ রোজ শুক্রবার সিলেট বৌদ্ধ সমিতির এক সাধারণ সভা সিলেট বৌদ্ধ বিহার মিলনায়তনে সমিতির সভাপতি অরুন বিকাশ চাকমার  সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক উৎফল বড়ুয়ার পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সিলেট বৌদ্ধ বিহারের সুযোগ্য অধ্যক্ষ শ্রীমৎ সংঘানন্দ থেরো মহোদয় কাজ থেকে পঞ্চশীল গ্রহণের মধ্যদিয়ে সভার কাজ শুরু করা হয়।
শুরুতেই নতুন কমিটি গঠনের কল্পে বক্তব্য রাখেন সিলেট বৌদ্ধ সমিতির সন্মানিত উপদেষ্টা রামেন্দ্র কুমার বড়ুয়া, সন্মানিত উপদেষ্টা অমর চাকমা,সন্মানিত উপদেষ্টা চিন্তামুনি চাকমা, সাবেক সভাপতি সাধন কুমার চাকমা, দিলীপ বড়ুয়া,তপন কান্তি বড়ুয়া মান্না, দিবাকর বড়ুয়া  সহ-সভাপতি প্রকৌশলী সাজু বড়ুয়া, সহ-সাধারণ সম্পাদক বাবু অমৃত চাকমা, লিটন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিলু বড়ুয়া,সহ অর্থ সম্পাদক মিলন বড়ুয়া ধর্মীয় সম্পাদক রবীন্দু চাকমা যুব ও ক্রীড়া সম্পাদক পলাশ বড়ুয়া, জীপম চাকমা, দেবপ্রিয় চাকমা, এস কে চাকমা, প্রদীপ বড়ুয়া প্রমুখ।
উপস্থিত সকলের গঠনমুলক আলোচনা মধ্যদিয়ে প্রতিবারের মত এবারও সন্মানিত উপদেষ্টা মন্ডলী সিলেট বৌদ্ধ সমিতির সকল দিক বিবেচনা করে এবং সমিতি সহ বিহারের উন্নয়ন কাজের অগ্রনী ভূমিকা রাখায় সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রশংসা করেন এবং সকল দিক বিবেচনা করে উপস্থিত সকলের সর্বসন্মতিক্রমে  সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটিতে দ্বিতীয়বার আবারও পুনরায় বাবু অরুন বিকাশ চাকমাকে সভাপতি ও বাবু উৎফল বড়ুয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করেন।
সমিতির নিয়মানুসারে অতিশীঘ্রই নতুন সভাপতি ও নতুন সাধারণ সম্পাদক পুর্নাঙ্গ কমিটি গঠন করে আগামী সমিতির সাধারণ সভায় পেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।
পরে সভার ও সমিতির সভাপতি নতুন কমিটিকে সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়ে সভার পরিসমাপ্তি করেন।

3 Attachments

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password