আবুধাবীতে বিজিএমই’র সহ-সভাপতি নাছির গণ সংবর্ধিত

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুন ২৪, ২০১৮)

আওয়ামী লীগ সরকার প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে

বাংলাদেশ পোষাক প্রস্তুত ও রপ্তানীকারক সমিতির (বিজিএমইএ) সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মোহাম্মদ নাছিরকে সংযুক্ত আরব আমিরাতে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। গত শনিবার (২৩ জুন) আবুধাবী আওয়ামী লীগ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগ আবুধাবী প্রবাসী শাখার সম্পাদক মাসুদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন আ’লীগ আবুধাবী প্রবাসী শাখার সাংগঠনিক সম্পাদক ও সাবেক পটিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ ফারুক রেজা।
এতে প্রধান অতিথি ছিলেন বিজিএমইএ’র সভাপতি ছিদ্দিকুর রহমান। প্রধান বক্তা ছিলেন শারজা বিজনেস ফোরামের সভাপতি লায়ন নজরুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন সাবেক লেফটেনান্ট কর্ণেল গুলশাল আরা, আবুধাবী আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমিন মিয়া, আবুধাবী আওয়ামী যুবলীগের সভাপতি বশির ভুঁইয়া, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক সেলিম নিয়াজ, শহীদুল্লাহ শহীদ, বঙ্গমাতা কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মঞ্জু, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল মাঝি, মনছুর আলম, কুতুব উদ্দিন বাদশা, জামাল উদ্দিন, কাজী হাবিবুর রহমান, সোহেল মিঠু মজুমদার প্রমুখ। বিজিএমইএ’র মোহাম্মদ নাছির বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ায় আবুধাবী আওয়ামী লীগের পক্ষ থেকে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
সংবর্ধিত অতিথি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাছির বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশের রাস্তাঘাট উন্নয়নের পাশাপাশি প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিএনপি-জামায়াত এখনো দেশে নানা ষড়যন্ত্র ও অপ্রচার চালাচ্ছে। দূর্নীতির মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা কারাগারে বন্দি এবং তার পুত্র তারেক জিয়া দীর্ঘ লন্ডনে পলাতক রয়েছেন। দেশের মানুষ বুঝতে পেরেছে বিএনপি-জামায়াতের কাছে ক্ষমতা গেলে মানুষের নিরাপত্তা থাকবে না। আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হলে দেশের সকল নেতাকর্মীদের পাশাপাশি প্রবাসীদেরও ভুমিকা রাখতে হবে। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুল ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানানো হয়।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password